Psg vs Troyes | Lionel Messi | আরো একবার প্রতিপক্ষের কাছে কোনঠাসা মেসিরা!

Psg vs Troyes | Lionel Messi

Even though they have won the league title, it seems that PSG has become a stumbling block for the opponents. The French giants are still struggling with the best attacks, such as Neymar Jr., Killian Mbappe and Lionel Messi.

লিগ শিরোপা নিজেদের করে নিলেও প্রতিপক্ষের কাছে হোঁচট খাওয়া যেনো স্বভাবে পরিণত হয়েছে পিএসজির। নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপ্পে ও লিওনেল মেসির মতো সেরা আক্রমণভাগ নিয়েও প্রতিপক্ষের কাছে কোনঠাসা হয়েই চলেছে ফরাসি জায়ান্টরা।

সোমবার (৯ মে) ঘরের মাঠে পয়েন্ট টেবিলের ১৫তম স্থানে থাকা দল ট্রয়েসের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে মাউরিসিও পচেত্তিনোর দল। বরাবরের মতোই এই ম্যাচেও ভুলের মাশুল গুনতে হয়েছে লিওনেল মেসিদের।

এদিন ম্যাচের শুরুতেই অ্যানহেল ডি মারিয়ার অ্যাসিস্ট থেকে গোল করে দলকে লিড এনে দেন অধিনায়ক মার্কুইনহোস। অ্যানহেল ডি মারিয়ার দেওয়া ক্রস আলতোভাবে জালে জড়িয়ে দেন ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার।

ম্যাচে ২৫তম মিনিটে নিজেদের ভুলে আরো এক গোল হজম করে ট্রয়েস। ২৩তম মিনিটে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে নিজেদের ডি-বক্সে ফাউল ট্যাকেল করে ডিফেন্ডার পালমার ব্রাউন। সঙ্গে সঙ্গে পেনাল্টি পায় পিএসজি। সফল স্পটকিকে সেই গোলটি করে ফরাসি জায়ান্টদের ২-০ গোলে এগিয়ে নিয়ে যান নেইমার জুনিয়র।

তবে ৩০তম মিনিটে ব্যবধান কমায় ট্রয়েস। ইক উগবোর গোলে ব্যবধান কমাতে সক্ষম হয় ট্রয়েস। ২-১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই নিজেদের বিপদ নিজেরাই ডেকে আনল পিএসজি। ৪৭তম মিনিটে ট্রয়েসের ফরোয়ার্ড রিপার্টকে ডি-বক্সে ফাউল করে বসেন কিম্পেম্বে। পেনাল্টি থেকে ফ্লোরিয়ান তারদেইয়ের গোলে সমতা টানে ট্রয়েস।

ম্যাচের বাকি সময়ে একাধিক চেষ্টা চালালেও জালের দেখা পায়নি ফরাসি জায়ান্টরা। মেসির নেওয়া দুই শট গোলবারে লেগে ফিরে না আসলে হয়তো জয়ের দেখা পেতেও পারত মাউরিসিও পচেত্তিনোর দল। শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks