Psg vs Bayern Munich UCL round of 16 match summery : পারলো না মেসি-এমবাপ্পে জুটি! ইউয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে পিএসজির বিদায়!

Psg vs Bayern Munich UCL round of 16 match summery : পারলো না মেসি-এমবাপ্পে জুটি! ইউয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে পিএসজির বিদায়!

প্রত্যাশা ছিল ঘুরে দাঁড়িয়ে কাঙ্খিত জয় তুলে নেওয়া। তবে তা করতে পুরোপুরি ব্যর্থ হয়েছে ফরাসি জায়ান্ট পিএসজি। নেইমার জুনিয়রের অনুপস্থিতিতে মেসি-এমবাপ্পে জুটি দিয়েও জয়ের দেখা পেল না পিএসজি। ফলাফল আরো একবার ইউয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলো থেকে বিদায়।

জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের মাঠ অ্যালিয়াঞ্জ এরিনায় এদিন ২-০ গোলের পরাজয় বরণ করে পিএসজি। প্রথম লেগে ১-০ গোলে পিছিয়ে থাকা ফরাসি জায়ান্টরা দ্বিতীয় লেগে এসে হজম করে আরো দুই গোল। দুই লেগ মিলিয়ে মোট ৩ গোলে হেরেছে পিএসজি।

প্রতিপক্ষের মাঠে এদিন বল দখলে এগিয়ে থাকলেও আক্রমণে দৃঢ়তা দেখাতে পারেনি মেসি-এমবাপ্পেরা। এদিন ৫৫ শতাংশ বল দখলে রেখে বায়ার্নের জালে ১০ শট নিয়েছে পিএসজি যার ৪টি ছিল লক্ষ্য বরাবর।

ম্যাচের প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূণ্য ড্র দিয়ে। দ্বিতীয়ার্ধের ৬১তম মিনিটে পিএসজির স্বপ্নে ফাটল ধরান চুপো মটিং। তার গোলে লিড পায় বায়ার্ন। এরপর ম্যাচের শেষ মুহুর্তে ৮৯তম মিনিটে গ্যানাব্রির গোলে জয় নিশ্চিত করে বায়ার্ন মিউনিখ। যার ফলে ইউয়েফা চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় ঘটে পিএসজির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:
Enable Notifications OK No thanks