(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

England is afraid of the new players of the Bangladesh team : হৃদয়-রনিদের নিয়ে দুশ্চিন্তার ভাঁজ ইংল্যান্ডের কপালে!

England is afraid of the new players of the Bangladesh team : হৃদয়-রনিদের নিয়ে দুশ্চিন্তার ভাঁজ ইংল্যান্ডের কপালে!

বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ব্যাপক পরিবর্তন আনতে চলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। ২০২৪ সালের বিশ্বকাপকে সামনে রেখে দলের হাল জুনিয়রদের হাতেই তুলে দিতে চায় বাংলাদেশ ক্রিকেয় বোর্ড। তাইতো টি-টোয়েন্টি দল নিয়ে নতুন করে কাজ শুরু করেছে বোর্ড। পরিবর্তনটা ইংল্যান্ডের বিপক্ষের সিরিজ দিয়েই ঘটাতে চলেছে বিসিবি। যা উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলের দলের জন্য।

ইংল্যান্ডের বিপক্ষের এই টি-টোয়েন্টি সিরিজ দিয়ে দলে ফিরেছেন রনি তালুকদার ও শামিম হোসেন পাটোয়ারী। অন্যদিকে দলে নতুন মুখ হিসেবে থাকছে তিন তরুণ — তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম ও রেজাউর রহমান রাজা। বিপিএলে নজরকাড়া পারফরম্যান্স করে দলে জায়গা করে নিয়েছেন ব্যাটার তৌহিদ হৃদয়, রনি তালুকদার ও স্পিনার তানভীর ইসলাম। যারা এবার হুমকি হয়ে দাঁড়াতে পারে ইংলিশদের সামনে।

হৃদয়-রনিদের খেলার কৌশল একেবারেই নতুন ইংলিশদের কাছে। যার কারণে এদেরকে হুমকি মানছে জস বাটলাররা। বাংলাদেশ দলে নতুন অন্তর্ভুক্ত এই খেলোয়াড়দেরকে নিয়ে কথা বলতে গিয়ে ক্রিস ওকস বলেন,

“হ্যাঁ, এই ছেলেদের আমরা দেখিনি। তার ওপর বিপিএলে ওরা ভালো করেছে। বিপিএল থেকে আত্মবিশ্বাস ভরপুর হয়ে তারা এখানে এসেছে। অদেখা ছেলেদের বিপক্ষে ভালো করা মাঝেমাঝে অনেক কঠিন হয়ে দাঁড়ায়।

নতুন বোলারদের বোঝার আগেই রান বের করে নিবে বলে ধারণা করছেন ক্রিস ওকস। এ প্রসঙ্গে তিনি বলেন,

“একজন নতুন ব্যাটারকে বল করতে গেলে সে আপনার কাছ থেকে রান বের করে নেবে। তার শক্তি-দূর্বলতার জায়গা বুঝে ওঠার আগেই সে হয়তো ২০-৩০ রান নিয়ে নেবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks