Neymar Mbappe Penalty PSG : পেনাল্টির চুক্তি ভঙ্গ’ আবারো নেইমার এমবাপ্পে দন্দ্ব | পিএসজির খবর | খেলার খবর | ফুটবল নিউজ

Neymar Mbappe penalty clash psg. PSG vs Monaco 1-1 match Ligue 1 2022/23. Lionel messi Neymar Kylian Mbappe psg : মোনাকোর বিপক্ষে ম্যাচে কোচের কথা মানেননি নেইমার। নেইমার ভেঙেছেন ‘শান্তি’ চুক্তি।সেই ম্যাচটিতে ৭০ মিনিটে পেনাল্টি পেয়ে এমবাপ্পে কে না দিয়ে নেইমার নিজে করেন পেনাল্টি কিক। গোল করে দলকে সমতায় ফেরান। তবে এই পেনাল্টি শট নিয়ে মৌসুমের শুরুতে নেইমার-এমবাপ্পের মধ্যে দ্বন্দ্ব ও হাতাহাতি হয়েছে। কোচ সমাধান করে বলেছিলেন এমবাপ্পে কে প্রথম পেনাল্টি শট নিতে ।

কোচ ক্রিস্টোফার গালতিয়ের কথা রাখেনি নেইমার। কোচ তাদের সাথে যেই চুক্তি করেছিলেন সেটিও নেইমার মোনাকোর বিপক্ষে ম্যাচে পেনাল্টি নিয়ে ভেঙেছেন।কোচ ক্রিস্টোফার গালতিয়েরের সেই চুক্তিটি ছিল প্রথম পেনাল্টি শট নেবেন এমবাপ্পে। ম্যাচে যদি দ্বিতীয় পেনাল্টি পায় সেটি নেবেন নেইমার জুনিয়র। তৃতীয় শট পেলে নেবেন লিওনেল মেসি।  কিন্তু মোনাকোর ম্যাচে প্রথম পেনাল্টি শট নিয়েছেন নেইমার। 

মোনাকোর ম্যাচে নেইমারের পেনাল্টি কে ঘিরে আাবর ও শুরু হয়েছে উত্তপ্ত -দ্বন্দ্ব। তার কিছু আবাস পিএসজির ড্রেসিংরুমে খেলা শেষ হওয়ার পর বোঝা গেছে। ঝড় উঠেছে টুইটারে তাদের পেনাল্টি নেওয়াকে ঘিরে। অনেক ফ্যান নানন ধরনের মন্তব্য করছেন তাদেরকে নিয়ে। অনেকে তো এটাও বলেছেন নেইমার পেনাল্টি বা বল পেলে তা ছাড়বেন না। 

টুইটারে বিভিন্ন গণমাধ্যমগুলোতে নেইমার-এমবাপ্পকে নিয়ে হাসাহাসি চলছে। এমবাপ্পের ফ্যানরা বলছেন, এমবাপ্পে পেনাল্টির বাঁশি বাজার পর কাছে বল পেলে তিনিই শট নেবেন। প্রথম-দ্বিতীয় মানবেন না। আবার নেইমার ভক্তরা নেইমারের উদ্দেশ্য বলেন, পেনাল্টি শট নেইমারেরই নেওয়া উচিত। কারণ পেনাল্টি থেকে গোল করার হার পিএসজির সকলের চেয়ে ভালো নেইমারের। মোনাকোর বিপক্ষে নেইমারের ৭০মিনিটের সেই পেনাল্টিই পিএসজিকে হারের লজ্জা থেকে বাঁচায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks