Messi Neymar Mbappe : PSG | পিএসজির খবর | পিএসজিতে একঘরে এমবাপ্পে। ক্ষুব্ধ সবাই

এমাবাপ্পেকে প্রস্তাব দিয়েছিল রিয়াল মাদ্রিদ এক ‘পা’ দিয়েও দিয়েছিলেন এমবাপ্পে। তবে বিশাল অঙ্কের বেতন-বোনাস, একই সঙ্গে পূর্ণ নিয়ন্ত্রণ পেয়ে ‘ইউটার্ন’ করেছে এমবাপ্পে ফির পিএসজিতেই। পিএসজি তাকে দলের কোচ এবং খেলোয়াড়কে দলে নেওয়া বাদ দেওয়া এ বিষয়ে সিদ্ধান্ত দেওয়ার অধিকার দিয়েছে পিএসজি । তাই সেই ক্ষমতা কাজে লাগিয়ে নেইমারকে ছাটাই করতে চেয়েছিলেন এমবাপ্পে। তবে তাঁর সেই চাওয়া কেচ পূরণ করতে দেয়নি।

চোটের কারণে লিগের প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি এমবাপ্পে। তবে লিগের প্রথম ম্যাচে মাঠে নামতে না পারলেও দ্বিতীয় ম্যাচ চোটমুক্ত হয়ে মাঠে নেমেছিলেন ফরাসি এ খেলোয়াড় ।সেই মঁপেলিয়ের বিপক্ষে ম্যাচটিকে ঘিরেই শুরু হয় নেইমার -মেসি- এমবাপ্পের বিশাল জটিলতা। নেইমারকে দল থেকে বাদ দেওয়ার পরিকল্পনা কানে গেছে নেইমারের । পরে খেলা শেষে দুজনের মাঝে হয় হাতাহাতি ও গালাগালি।

সতীর্থদের আসার কারনে ঝগড়া বড় হয়নি। এটি বিশ্ব পাড়ায় হাওয়ার মত ছড়ায়। আর শুরু হয় তোলপাড় ফুটবল বিশ্বে। তবে আসল তোলপাড় হয় মেসিকে দেখতে না পারা এমবাপ্পে।

সেই মঁপেলিয়ের ম্যাচেই ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে আক্রমণের সময় ভিতিনিয়া বল এমবাপ্পেকে না দিয়ে লিওনেল মেসিকে পাস দেওয়ায় তখনই হাত-পা ছুড়ে দাড়িয়ে ক্ষোভ প্রকাশ করেন এমবাপ্পে। আর সেই দৃশ্যটি ভক্ত-সমর্থকরা দেখেছেন নিজ চোখঁ এ। ভাইরাল ও হয় সেই মুহুর্তের ভিডিও ও ছবি। মৌসুমের শুরুতেই উত্তপ্ত হয়েছে পিএসজি-শিবির। পিএসজি কোচ তাদের সাথে বসলেও এখনো সমাধানে আসেনি তারা। হিমশিম খাচ্ছে টিম ডিরেক্টর ও কোচ দুই মহাতারকার বিবেধ নিয়ে।

শোনা গেছে আরেক কৌতুহল খবর এমবাপে কেনো চেয়েছিল নেইমারের বিদায়? পিএসজি একটা শর্তও নাকি দিয়েছিলেন এমবাপেকে। নেইমার পিএসজি থেকে বিদায়ের সঙ্গে পিএসজির সব পেনাল্টি নেবেন এমবাপে। তবে বেশ অসম্মানজনক হয়েছে মেসি, নেইমার, রামোসের মতো সিনিয়র ফুটবলারদের জন্য। পিএসজির অনেক ফুটবলারই এমবাপেকে এমন ক্ষমতা দেওয়ায় অখুশি। পিএসজির চুক্তি অনুযায়ী, মাঠের নেতৃত্বও থাকবে এমবাপের হাতে। আর তাই তো এমন সিদ্ধান্তে নারাজ হয়েছে পিএসজি শিবির। বোঝাই যাচ্ছে এমবাপে পিএসজিতে অনেকটা একলা হয়ে পড়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks