Manchester United Vs Middelbrough | FA Cup | রোনালদোর পেনাল্টি মিস! এফএ কাপ থেকে বিদায় ম্যান ইউর!

Cristiano Ronaldo’s Manchester United have lost to Middlesbrough in the second division of the FA Cup. The match ended in a 1-1 draw at penalty shootout. Manchester United’s Anthony Elanga missed a penalty in the penalty shootout

এফএ কাপে দ্বিতীয় বিভাগের দল মিডলসব্রোর কাছে হেরে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। এদিন নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র দিয়ে শেষ হলে খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে পেনাল্টি মিস করে বসেন ম্যানইউর অ্যান্থনি এলাংগা। ফলে ট্রাইবেকারে ৭-৮ গোলের পরাজয় বরণ করে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছে রাফ র‍্যাগনিকের দলকে।

এদিন ম্যাচের শুরুর ২০ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল রেড ডেভিলদের সামনে। প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হন পল পগবা। ফলে রেফারির পেনাল্টির বাঁশি ম্যানচেস্টার ইউনাইটেডের পক্ষে। কিন্তু দূর্ভাগ্যবশত সেই পেনাল্টি মিস করে বসেন দলের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

তবে এর ঠিক ৫ মিনিট পরেই গোলের দেখা পেয়ে যায় ম্যানইউ। মাঝমাঠ থেকে নেওয়া ব্রুনো ফার্নান্দেজের বাড়ানো লং বল পেয়ে যান জেডন সাঞ্চো। বল পেয়েই গোল করতে আর দেরি করলেন না সাঞ্চো। ফলে ১-০ গোলে এগিয়ে যায় ম্যান ইউ। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে খেলা শেষ করলেও দ্বিতীয়ার্ধে কপাল পুড়ে রাফের দলের।

ম্যাচের ৬৪তম মিনিটে ডানকাট ওয়াটমোরের বাড়ানো বল পেয়ে গোল করেন ম্যাট ক্রুকস। ফলে সমতায় ফেরে মিডলসব্রো।

১-১ সমতায় নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ হলে খেলা গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। কিন্তু সেই ৩০ মিনিটেও গোলের দেখা পায়নি কোনো দলই। এরপর ট্রাইবেকারে খেলা গড়ালে সেখানে পেনাল্টি মিস করেন এলাংগা। ফলে ৮-৭ গোলের পরাজয়ে এফএ কাপ থেকে বিদায় নেয় ম্যানচেস্টার ইউনাইটেড।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks