Copa Del Rey Barcelona vs Ad Ceuta : সেওতাকে গোলবন্যায় ভাসিয়ে বার্সালোনার বিশাল জয়!

Copa Del Rey Barcelona vs Ad Ceuta : সেওতাকে গোলবন্যায় ভাসিয়ে বার্সালোনার বিশাল জয়!

শেষ ষোলোর ম্যাচে সেওতাকে ৫-০ গোলে হারায় বার্সেলোনা। স্প্যানিশ সুপার কাপ জয়ের আত্মবিশ্বাস নিয়ে খেলতে নামা বার্সেলোনার জয় ছাড়া কোনে পরিকল্পনা নেই। কারন তাদের আছে লেভানদোভস্কির-রাফিনহার মতো মহাতারকারা। যাদের অবদানে ৫-০ গোলের বিশাল জয় পায় বার্সা।

শুরু থেকে আক্রমণ না করে স্বাভাবিক ভাবেই খেলেছে বার্সা। পরে রাফিনহার গোলে ঘুরে যায় খেলার মোড়। রাফিনহার গোলের পর লেভানদোভস্কি গোল করেন টানা দুইবার। বাকি দুই গোলকরেন আনসু ফাতি ও ফঁক কেসিয়ে। বল নিয়ন্ত্রণে আধিপত্য দেখিয়েছে বার্সেলোনা।

শুরু থেকে বার্সা আক্রমণে না গেলেও ২৯মিনিট আর ৩৬ মিমিটে পাল্টা আক্রমণে ব্যর্থ হয় বার্সা।তারপর ৪১তম মিনিটে প্রথম গোল করে বসেন রাফিনহা। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বাঁ পায়ের শট দূরের পোস্ট দিয়ে খুঁজে নেয় জালের ঠিকানা। প্রথমার্ধে ১-০গোলে এগিয়ে থাকে বার্সা।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের ভুল পাস থেকে বল পেয়ে লেভানদোভস্কি জালে পাঠান বল। ফলে দ্বিগুণ হয় স্কোর। পরে ৬০তম মিনিটে বদলি নেমে ৭০ মিনিটে গোল করেন ফাতি। বার্সা প্লাটা আক্রমণ চালালেও সেওতার গোলরক্ষক তা ফিরিয়ে দেন । তবে ৯০তম মিনিটে লেভানদোভস্কির দ্বিতীয় গোলে বিশাল জয় পায় বার্সেলোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks