(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

লিটন দাস কলকাতা নাইট রাইডার্স আইপিএল : লিটনকে অবহেলার জবাব দিচ্ছে সুজন! কেন এমন অবহেলা? তার কারণ জানালেন সুজন | Liton Das KKR IPL 2023

লিটন দাস কলকাতা নাইট রাইডার্স আইপিএল : লিটনকে অবহেলার জবাব দিচ্ছে সুজন! কেন এমন অবহেলা? তার কারণ জানালেন সুজন | Liton Das KKR IPL 2023 : চলমান আইপিএল এর সময়টা যে খুব ভালো যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স সেটা বলা যাচ্ছে না। সবচেয়ে ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর এর বিপক্ষে জিতেছে কলকাতা নাইট রাইডার্স। এদিকে এবার আইপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে হয়ে খেলার কথা ছিল লিটন দাসের। তবে টাইগার ওপেনারকে দিল্লি ক্যাপিটালস এর বিপক্ষে আইপিএল এ অভিষেক করিয়ে এরপর লিটনকে সাইড ব্যানচে বসিয়ে রেখেছে দলটি ।

ব্যাঙ্গালোরের বিপক্ষে সবশেষ ম্যাচেও খেলা হয়নি লিটনের। এখন পর্যন্ত আইপিএল এ কলকাতা খেলেছে ৮ ম্যাচ যার একটিতে একাদশে ছিলেন লিটন দাস। আইপিএলে লিটনের এমন বসে থাকা সহ্য হচ্ছে না বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের। লিটনকে সুযোগ না দেওয়ার বিষয়টি দুঃখজনক বলে উল্লেখ করেছেন খালেদ মাহমুদ সুজন।

অনেক সাধারণ ক্রিকেট ভক্তের মতে বাংলাদেশী বলেই এমন অবহেলা শিকার লিটন দাস। তবে খালেদ মাহমুদ সুজন বিষয়টিকে বললেন আরেকটু অন্যভাবে। তার মতে টিম কম্বিনেশন ঠিক করতেই লিটনকে সাইড ব্রাঞ্চে বসিয়ে রেখেছে কলকাতা, যদিও লিটনের সামর্থ্য আছে।

গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে খালেদ মাহমুদ সুজন বলেন, “এটা দুঃখজনক লিটনের সামর্থ্য আছে প্রথম ম্যাচটা একটু প্রেসার ছিল তার জন্য, সে যত বড় ক্রিকেটারই হোক না কেন এটা প্রেসার ম্যাচ ছিল। আমি মনে করি, সে আবারো দলের সুযোগ পাবে এবং নিজেকে মেলে ধরবে। তাকে সাইট বেঞ্চে বসে থাকা দেখাটা দুঃখজনক। কলকাতার একাদশে একজন লোকাল প্লেয়ার খেলছে হয়তো ছেলেটা কিপিংয়ের পাশাপাশি ওপেনিং করছে। তাই তারা একজন অতিরিক্ত বিদেশী ক্রিকেটারকে খেলাতে পারছে। বাংলাদেশী বলেই কিনা লিটনকে এভাবে বসিয়ে রাখছে তা বলা যাচ্ছে না। আইপিএল এর জন্য লিটন যদি আয়ারল্যান্ড সিরিজ মিস করে সেটা হবে দুঃখজনক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks