(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ / মেসিকে ‘ কাপুরুষ’ বলা রদ্রিগোর পক্ষ নিয়ে আর্জেন্টিনাকে কোচ দিল নেইমার

২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচটি ছিল বেশ উত্তেজনাপূর্ণ। ব্রাজিল-আর্জেন্টিনা সুপার ক্লাসিকো শেষ হয়েছে মাঠে এবং মাঠের বাহিরে গ্যালারিতে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার পর। এই ম্যাচে দ্বন্দ্ব হয়েছেন লিওনেল মেসি ও রদ্রিগোর । ম্যাচের ছিলনা নেইমার । ম্যাচ শুরুর আগে গ্যালারিতে ব্রাজিল আর্জেন্টিনা সমর্থকদের দ্বন্দ্ব ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।

কিন্তু মাঠের বাহির থেকে ব্রাজিল আর্জেন্টিনার ম্যাচে ঘটে যাওয়া ঘটনা দেখে এবার মন্তব্য করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। এই ম্যাচে থেকে কাপুরুষ বলে গালি দিয়েছিলেন ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগো। তানিয়া ব্যাপক আলোচনা সমালোচনা হয়েছে ফুটবল বিশ্বের।

ম্যাচের বিভিন্ন ঘটনা নিয়ে নেইমার জুনিয়র বলেছেন তিনি যদি এই ম্যাচে থাকেন তাহলে দ্বন্দ্বে জড়িয়ে দিতেন মার খেতেন এবং মার খেয়ে তার প্রতিবাদ করতেন। সুপারস্টারের এই কথাটি ছিল আর্জেন্টাইনদের ক্ষিপ্রগামী দেখে।

ম্যাচ শুরুর আগে গ্যালারিতে ব্রাজিল আর্জেন্টিনা সমর্থকদের দ্বন্দ্ব, এরপর সেই দ্বন্দ্বে আর্জেন্টিনার ফুটবলারদের জড়িয়ে যাওয়া। পরে ব্রাজিল পুলিশদের উপর আর্জেন্টিনা গোলরক্ষক এমি মার্টিনেজের আক্রমণ। এই সমস্ত বিষয় নেইমারকে অবাক করেছে। একবার মনে হয়েছে আর্জেন্টাইনরা তাকে অপমান করত।

নেইমার তার ইনস্টাগ্রাম স্টোরিতে নেইমার বলেছেন: “ভাল খেলা, ক্লাসিক, হট গেম। আমি সেই খেলায় অনেক আঘাত পাব, কিন্তু আমি একটা জগাখিচুড়ি করতে যাচ্ছিলাম।”

প্যারিস সেন্ট জার্মেই ছেড়ে সৌদি প্রো লীগ দল আল-হিলালে যোগ দেওয়ার কয়েক মাস পর অক্টোবরে ব্রাজিলের হয়ে খেলার সময় নেইমার এসিএল ইনজুরিতে পড়েন। সেই ইনজুরি নেইমার জুনিয়রকে ছিটকে দিয়েছে হাইভোল্টেজ এই লড়াই থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks