(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিশ্বকাপে বাংলাদেশ দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করায় হাথুরুকে ধুয়ে দিলেন অনিল কুমলে

বিশ্বকাপে বাংলাদেশ দল / আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এ বাংলাদেশ ক্রিকেট দল যে পারফর্মেন্স করছে তার সমালোচনা হচ্ছে ব্যাপকভাবে। বিশ্বকাপ দলের তামিম ইকবালকে না রাখা নিয়ে সমালোচনায় পড়লো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তামিম ইকবাল না থাকায় দলের ওপেনিং এ বেশ ভুগছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জিতেছিল বাংলাদেশ এরপর ইংল্যান্ড ও নিউজিল্যান্ড এর কাছে হেরেছে টাইগাররা।

এদিকে বাংলাদেশ দলের এমন ভরাডুবির পেছনে দলটির হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে দায়ী করলেন ভারতীয় কিংবদন্তে অনিল কুম্বলে। তার মতে বিশ্বকাপ মঞ্চে বাংলাদেশের এত পরীক্ষা-নিরীক্ষা দলের উপর প্রভাব ফেলছে।

ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে আলাপকালে ভারতের সাবেক এই কিংবদন্তি টাইগারদের পরীক্ষা-নিরীক্ষা প্রসঙ্গে বলেন,তানজিদ বিশ্বকাপে ওপেন করছে অথচ তামিম ইকবাল অনেক অভিজ্ঞ ওপেনার। তাকে না নিয়েই চলে এসেছে তারা। তাকে বলা হল, খেলতে হলে মিডল অর্ডারে খেলতে হবে। অন্যদিকে মেহেদি মিরাজ ওপেনিংয়ে এসে সেঞ্চুরি করলো। এরপর তাকে দেখলাম পাঁচ নম্বরে খেলতে। বুঝতে পারছি না দলটায় কি হচ্ছে। আপনি যদি বিশ্বকাপেই এত পরীক্ষা-নিরীক্ষা করেন, তবে সমস্যায় পড়তে হবে। আমার মনে হয় দলটাতে একটু বেশি পরিক্ষা-নিরিক্ষা হচ্ছে।

এর পর ভারতীয় সাবেক কোচ ও এই কিংবদন্তি আরো বলেন, “যেকোনো পজিশন নিয়ে যদি পরীক্ষা-নিরীক্ষা করতেই হয় তবে সেটা আগেই শেষ করা ভালো। না হলে দলের জন্য এগুলো কঠিন পরিস্থিতি দাঁড় করায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks