(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিশ্বকাপে ঘটে গেছে লঙ্কাকান্ড, ক্রিকেটার নাসুম আহমেদকে চড় মেরেছেন হাথুরুসিংহে।

বিশ্বকাপে ঘটে গেছে লঙ্কাকান্ড, পেশাদার ক্রিকেটার নাসুম আহম্মেদ কে চড় মেরেছেন হাতুরু সিংহে। বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোর্স চন্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে এমন একটা অভিযোগ উঠেছে বিশ্বকাপ চলাকালীন সময়ে টাইগার ক্রিকেটারকে লাঞ্ছিত করেছেন এই লংকান কোচ।

এই ঘটনা ডাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও জানে, দেশের জনপ্রিয় ক্রীড়া সংবাদ মাধ্যমের নিয়মিত প্রতিবেদন খেলাযোগে জানানো হয়েছে এমনটা। তারা জানিয়েছে বিসিবির দায়িত্বশীল এক পরিচালক বলেছেন বাংলাদেশের এক ক্রিকেটারের চর খাওয়ার কথা।

ঘটনা বিশ্বকাপ চলাকালীন সময়ে , পানি বিরতিতে নাসুম আহম্মেদ কে পানি নিয়ে মাঠে যেতে বলেন প্রধান কোচ চন্দ্রিকা হাতুড়ু সিংহে। সবকিছু গুছিয়ে নিয়ে যেতে ৩০ সেকেন্ড দেরি করে ফেলেন, যার ফলে মাঠ থেকে বের হবার পর সবার সামনে কষে একটা চড় মারেন প্রধান কোচ,, সেখানে থাকা বাংলাদেশের বোলিং কোচ ডোনাল্ড সঙ্গে সঙ্গে বিরোধিতা করে চড় মারার কারন জিগ্গেস করেন।

তরুণ এই ক্রিকেটার বিনা কারণে মার খাওয়ার কারনে উত্তেজিত হলে ,পরে সেখানে থাকা সিনিয়র ক্রিকেটার তাকে আশ্বাস দেন ব্যাপারটা বোর্ড দেখবে।।পরবর্তিতে বোর্ড হাতুড়ু কে সতর্ক করলেও, ক্রিকেটারদের মাঝে এখনো বিষয়টির সুষ্ঠ মিমাংসা হয় নাই, প্রতেকেই ক্ষিপ্ত হাতুড়র উপর।

বিশ্বকাপে বাংলাদেশ দলের ভরাডুবির জন্য কারা দায়ী, কেন এমন ভরাডুবি এ সমস্ত বিষয় নিয়ে তদন্ত করতে এরই মধ্যে তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তদন্ত কমিটির রিপোর্টে কতটা উঠে আসবে চন্ডিকা হাথুরু সিংহের এমন চর কান্ড সেটাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks