(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস ম্যাচে ফিরছেন তাসকিন আহমেদ

CWC23 / ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ এর আসরটা ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের। প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জয়ের পর টানা চার ম্যাচে হার বাংলাদেশের৷ এখন পর্যন্ত টুর্নামেন্টে মাত্র ১টা ম্যাচে জিতেছে বাংলাদেশ। এরপর টানা ৪ ম্যাচে হার বাংলাদেশের৷ এর মাঝে পরপর দুটি ম্যাচে খেলতে পারেনি বাংলাদেশ দলের সেরা পেসার তাসকিন আহমেদ। ইনজুরিতে পড়েছিলেন তাসকিন। তবে এবার তাসকিনের ইনজুরির খবর নিয়ে এলো দারুন সুখবর।

বাংলাদেশ দল কলকাতার ইডেন গার্ডেনসে অনুশীলন করছে নেদারল্যান্ডস এর বিপক্ষের ম্যাচ কে সামনে রেখে। বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস ম্যাচ অনুষ্ঠিত হবে আগামীকাল। এই ম্যাচের আগে বাংলাদেশ দলে এলো স্বস্থির খবর।

ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন তাসকিন আহমেদ। করেছেন পূর্ণ মেজাজে বোলিং। তাসকিন আহমেদ আছেন পূর্ণ ফিট। তাসকিন আহমেদ পুরোদমে করেছেন বোলিং। জানা গেছে তাসকিন খেলবেন নেদারল্যান্ডসের বিপক্ষে।

গত দুই ম্যাচে তাসকিন আহমেদের অভাব বেশ ভুগিয়েছে বাংলাদেশ দলকে, তাই নেদারল্যান্ডসের বিপক্ষে তাসকিনকে পাওয়ার জন্য অপেক্ষায় ছিল বাংলাদেশ ক্রিকেট টিম।

শেষ পর্যন্ত প্রত্যাশা পূরণ হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। তাসকিন আহমেদকে পাচ্ছে টাইগাররা। আগামীকাল কলকাতার ইডেন গার্ডেনসে মুখোমুখি হবে বাংলাদেশ ও নেদারল্যান্ডস তাসকিন আহমেদ আবারও ফিরবেন ২২ গজে। যা গুরুত্বপূর্ণ ম্যাচটির আগে বাংলাদেশ দলের জন্য সুখবর বটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks