(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশ ক্রিকেট নিউজ / ইমার্জিং এশিয়া কাপ ২০২৩ : সৌম্যর দুর্দান্ত বোলিং, শেখ মেহেদীর ঝড়ো ব্যাটিংয়ে বাংলাদেশের জয় / emerging asia cup 2023

বাংলাদেশ ক্রিকেট নিউজ / ইমার্জিং এশিয়া কাপ ২০২৩ : emerging asia cup 2023 বড়রা না পারলেও ঠিকই ছোটরা পেরেছে, ইমার্জিং এশিয়া কাপের প্রস্তুতির অংশ হিসেবে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে পরাজিত হলেও দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত জয় তুলে নিয়েছে বাংলাদেশ ইমারজিং দল। সৌম্যর দুর্দান্ত বোলিং, শেক মেহেদীর অসাধারণ ব্যাটিংয়ে বড় জয় পেয়েছে বাংলাদেশ।

বাংলাদেশের দলের দারুণ জয়ে ব্যাটে বলে পারফর্ম করেছেন সৌম্য সরকার। শুরুতে বল হাতে আফগানিস্তান ইমার্জিং দলকে ২২১ রানে থামিয়ে দেওয়ার পথে বল হাতে ২ উইকেট শিকার করেছেন সৌম্য। ৬.৩ অফার বোলিং করে ৩৬ টান দিয়ে ২ উইকেট পেয়েছেন তিনি ।

এরপর ব্যাট হাতে ১৮ রান নিয়েছেন সৌম্য সরকার তবে এই ম্যাচে। তবে এই ম্যাচে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন শেখ মেহেদী হাসান। দারুন ব্যাটিংয়ের প্রদর্শনী দেখিয়ে দিন বাংলাদেশের জয় ৫০ বলে ৬৪ রান করে বড় ভূমিকা রেখেছেন শেখ মেহেদী। তার দুর্দান্ত ৬৪ রানের ঝড়ো ইনিংসটি সাজানো ছিল চারটি ছক্কা ও ছয়টি চারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks