(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ / পেলে-নেইমারের দেশের ফুটবলার হয়ে ভিতর রকি আদর্শ মানেন মেসিকে / Vitor Roque Barcelona

ফুটবল নিউজ / Vitor Roque Barcelona প্রায় ৭৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ৭ বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান তরুণ ভিতর রকি। বার্সেলোনাতে যোগ দিবেন ২০২৪/২৫ মৌসুমে, তার সঙ্গে বার্সার চুক্তির মেয়াদ বহাল থাকবে ২০৩০/৩১ মৌসুম পর্যন্ত। বার্সা ভিতর রকিকে দলে নেওয়ার পর পরই তার রিলিজ ক্লোজ নির্ধারণ করেছে ৫০০ মিলিয়ন ইউরো।

এদিকে ভিতর রকি বার্সাতে যোগ দেওয়ার পর একটি ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে, যে ছবিতে দেখা যায় লিওনেল মেসি জার্সি নিয়ে দাঁড়িয়ে আছেন ভিতর রকি। তার এজেন্টের সাথে ২০১৯ সালে লিওনেল মেসির জার্সি নিয়ে ছবি তুলেছিলেন এই ব্রাজিলিয়ান। স্বপ্ন ছিল বার্সাতে যোগ দেওয়ার।

এবার ভিতর অফিসের স্বপ্ন পূরণ হয়েছে। জানা গেছে লিওনেল মেসিকে আদর্শ মানেন ভিতর রকি। পেলে-নেইমারদের দেশের ফুটবলার হয়ে লিওনেল মেসিকে আদর্শ মানেন তিনি। তিন বছরের মাথায় তার স্বপ্ন পূরণ হলো বাড়ছেতে যোগ দেওয়ার। তিন বছর আগে যে ছবি তুলেছিলেন ভিতরকে। ছবির পুনরাবৃত্তি করলেন তিন। আবারও নিজের এজেন্টের সঙ্গে দাঁড়িয়ে লিওনেল মেসির জার্সি নিয়ে ছবি তুলেছেন ভিতর রকি।

বার্সাতে যোগ দেয়ার পর ভিতর রকির এমন ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ব্রাজিলিয়ান এই তারকাকে দলে নিয়ে বেশ খুশি বার্সেলোনা। কাতালান দলটির থেকে ভাষ্য ব্রাজিলের টাইগারকে দলে বেরিয়েছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks