(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ / মেসি ইন্টার মায়ামি | মেসিকে দলে নিয়ে খুশিতে যা বলল ডেভিড বেকহ্যাম / messi inter miami

ফুটবল নিউজ / মেসি ইন্টার মায়ামি | Messi Inter Miami / প্রথমবারের মতো মেসিকে দলে ভিড়ানোর বিষয়ে অফিশিয়ালি ঘোষণা দিয়েছেন ইন্টার মায়ামি। এবারের গ্রীষ্মকালীন দলবদলের ফ্রি এজেন্ট হিসেবে পিএসজি থেকে আর্জেন্টাইন সুপারস্টারকে দলে নিয়েছে ডেভিড বেকহামের দল।

লিওনেল মেসিকে দলে নেওয়ার পর তার অভিষেকের অপেক্ষায় ভক্তরা। আর্জেন্টাইন সুপারস্টারকে আজ ১৬ তারিখ আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়ার কথা ছিল ইন্টার মায়ামির। এবার পূর্ব ঘোষিত সময় অনুযায়ী হয়ে গেল লিওনেল মেসির বরণ। প্রথমবারের মতো মেসিকে সাইন ইন করানোর বিষয়টি জানিয়েছে ইন্টার মায়ামি।

আজই প্রথম ইন্টার মায়ামির ট্রেনিং ক্যাম্পে গিয়েছেন লিওনেল মেসি সেখানে ছিল হাজারো মেসি ভক্তের ভীর। মেসিকে ধরে নিয়ে ব্যাপক খুশি ডেভিড বেকহ্যাম। ইন্সটাগ্রামে এক পোষ্টের মাধ্যমে লিওনেল মেসিকে পেয়ে নিজের খুশির কথা জানিয়েছেন সাবেক ইংলিশে কিংবদন্তি

ইনস্টাগ্রামে ডেভিড বেকহ্যাম: “আমাদের গল্পের পরবর্তী অধ্যায় এখানে শুরু হয়। দশ বছর আগে যখন আমি বিশ্বের সেরা খেলোয়াড়দের মিয়ামিতে নিয়ে আসার স্বপ্ন নিয়ে এই যাত্রা শুরু করেছিলাম। আজ সেই স্বপ্ন সত্যি হল। লিও মেসির মতো একজন খেলোয়াড়কে আমাদের ক্লাবে যোগ দিতে পেরে আমি এর চেয়ে বেশি গর্বিত হতে পারি না, তবে একজন বন্ধু, একজন আশ্চর্যজনক ব্যক্তি এবং তার সুন্দর পরিবারকে মিয়ামিতে স্বাগত জানাতে পেরে আমি খুব খুশি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks