(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ : নেইমারের দলবদলের খবর / লুইস এনরিক পিএসজিতে আসার খবরে নেইমারের দলবদলের নতুন মৌড় | neymar transfer news

ফুটবল নিউজ : নেইমারের দলবদলের খবর / Neymar transfer news / নেইমার জুনিয়র পিএসজি ছাড়বেন চলমান গ্রীষ্মকালীন দলবদলে। ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো ফোলাও করে প্রকাশ করেছিল এমন খবর। তবে ক্রিস্তফ গালতিয়েরের জায়গায় লুইস এনরিককে পিএসজি নতুন কোচ নিয়োগ দেওয়ার খবরে, পরিবর্তন হয়েছেন নেইমারের দলবদলের ইস্যুটি।

বিখ্যাত ফুটবল সংবাদ মাধ্যম গোল ডট কম এক প্রতিবেদনে জানিয়েছে, লুইস এনরিক পিএসচির নতুন কোচ হয়ে আসার খবরে, নেইমারের দল বদলে ইউ-টার্ন নিয়েছে। ব্রাজিল সুপারস্টার পিএসজিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। লুইস এনরিকের সঙ্গে নেইমারের রয়েছে দারুন সম্পর্ক।

এর আগে ব্রাজিলিয়ান তারকা লুইস এনরিকের অধীনে বার্সেলোনাতে পারফর্ম করেছিলেন, সেখানে নেইমার খেলেছেন ১৪৫ ম্যাচ। আর তার অধীনে ওই ১৪৫ ম্যাচে নেইমার গোল করেছেন ৯০ টি শেষ করেছেন ৬৮ টি। সম্প্রতি সময়ে পিএসজি ক্লাবে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার উপর ভিত্তি করে গণমাধ্যমের খবর ছিল নেইমার জুনিয়র এই মৌসুমী ক্লাব ছাড়ছেন।

Neymar transfer news শেষ পর্যন্ত পরিবর্তন হলো নেইমার জুনিয়রের দলবদলের সিদ্ধান্ত লুইস এনরিক কোচ হয়ে যাওয়ার খবরে, দলটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নেইমার। নেইমারের সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ আছে পিএসজির। হয়তো লুইস এনরিক ক্লাবটিতে ফিরলে নেইমার জুনিয়র চুক্তির পূর্ণ মেয়াদ পিএসজিতে থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks