(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নেইমারের কন্যা সন্তানকে ছিনতাইয়ের চেষ্টা | Neymar news

ব্রাজিলের তারকা নেইমার জুনিয়র এর কন্যাকে অপহরণের চেষ্টা করেছে একদল সশস্ত্র ডাকাত / ছিনতাইকারী / অপহরণকারী। নেইমারের বান্ধবী ব্রুনার সাও পাওলোর বাড়িতে ডাকাতেরা ওই চেষ্টা চালায় বলে আজ বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে স্কাই নিউজ। 

প্রতিবেদনে বলা হয়েছে, অস্ত্র নিয়ে ডাকাতেরা যখন ব্রুনার বাড়িতে হামলা চালায়, সে সময় কন্যাকে নিয়ে তিনি বাড়িতে ছিলেন না। ওই বাড়িটিতে তখন অবস্থান করছিলেন ব্রুনার মা-বাবা। 

ব্রনার মা ও বাবাকে হাত-পা বেঁধে নির্যাতন চালাই ডাকার দল। সে সময় নেইমারের কন্যা সন্তানের খোঁজ করে তারা তবে, সেই বাড়িতে উপস্থিত ছিলেন না নেইমারের বান্ধবী কিংবা তার কন্যা সন্তান।

এই ঘটনার নেইমার জুনিয়রকে শুনতে হয়েছে হসপিটালের সিটে শুয়ে, ব্রাজিলিয়ান ফরওয়ার্ড ইনজুরির কারণে আছেন হাসপাতালে। পায়ের ইনজুরির কারণে অন্তত এক মাসেরও বেশি সময় মাছের বাহিরে নেইমার।

কদিন আগে নেইমার জুনিয়রের সফল অস্ত্রপচার হয়েছে। অস্ত্রোপচার করানোর পর জানা গিয়েছিল নেইমার জুনিয়র কে ফিরতে অন্তত ছয় মাস সময় লাগবে। এর মাঝে এমন খবর নেইমারকে বেশ বিব্রত করেছে।

তবে সবচেয়ে বড় ব্যাপার হলো নেইমার জুনিয়রের কন্যা সন্তান কিংবা তার বান্ধবী কারো কোনো ক্ষতি হয়নি বাড়িতে কিছুটা লুটপাট চালিয়ে সেই ডাকাত দল পালিয়েছে।

জানা গেছে নেইমারের বান্ধবীর বাড়িতে লুটপাট চালানোর সেই ডাকাত দলের একজনকে গ্রেফতার করেছে সাও পাওলোর পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks