(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তামিম-পাপন বৈঠক / ‘আমি আর বেশি দিন নাই… এর এক বছর’ – পাপন

তামিম-পাপন বৈঠক / বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি পদ থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছেন নাজমুল হাসান পাপন তামিম ইকবালের সঙ্গে নিজের বাসায় একান্ত বৈঠকের পর গণমাধ্যমের সামনে নাজমুল হাসান পাপন সরাসরি বলেছেন আমি আর বেশি দিন নেই, এই সময়টা তো আর এক বছর আছে, তবে যাওয়ার আগে ক্রিকেট দলটাকে ঠিক করে যাবো।

নাজমুল হাসান পাপনের বাসায় তামিম ইকবালের সঙ্গে হয়েছে রুদ্ধতার বৈঠক। তামিম কবে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন সে বিষয় নিয়ে এই বৈঠকে আলোচনা হওয়ার কথা ছিল। তবে বৈঠক শেষে নাজমুল হাসান পাপন এ বিষয়ে কিছুই জানার নেই।

তামিমের সাথে বৈঠকের পর পাপন গনমাধ্যমে বলেন, “তামিম, দু তিন দিন আগে থেকেই বলছিল ও আসবে। ওর সঙ্গে লাস্ট যেদিন আমার কথা হয়েছিল, ও বলেছিল যে, আপনার সাথে, আপনি অনেক কিছু জানেন না আপনাকে আমি অনেক কিছু বলতে চাই, আজকে যে ও সবকিছু বলে গেছে তা না, কারণ টাইম খুবই শর্ট।

দুটো কারণে একটা হচ্ছে আমার সময় নেই, দ্বিতীয়টা হচ্ছে যে এমন কিছু সিদ্ধান্ত নিতে হবে যেটা মানুষ পছন্দ করবে না, এখনো আমি তামিমকে সেটাই বলেছি, তুমি তো জানো যে আমি আর তোমাদের সাথে আগের মত আর নাই। আগামী টিমের সাথে অনেক যুক্ত ছিলাম, এখন আমি ছেড়ে দিয়েছি।

এখন এগুলোর মধ্যে যাদেরকে দায়িত্ব দিয়েছি তারা দায়িত্ব পালন করবে। তাদের কোন অসুবিধা হলে আমার কাছে আসবে। আমি বলেছি ওদেরকে আমি সবসময় হেল্প করবো। যাই হোক, তো তারপরও তামিম কিছু কথা বলল, তারপর আমি তাকে এমনই বলেছি যে এমন একটা সময় আমার কাছে আসলো। আসলে একদম সময় নেই, আর একমাস পরে নির্বাচন।

আমি আমার এলাকাতে এখন বেশি থাকছি। দেখো নির্বাচন থেকে এসে যে তোমার সব সমস্যার কথা জানবো তা তো না আমি সবার সাথে কথা বলবো সবার সাথে কথা বলে যেটা, আগে যেমন টিমের ভেতরে ঢুকতাম ঠিক তেমনভাবেই করব সবার সাথে কথা বলে সিদ্ধান্ত নিব। তবে যাই সিদ্ধান্ত নেই সেটা বিপিএলের পর। নির্বাচন শেষে বিপিএল শুরু হলে ওসময়টুকুতে সব প্লেয়ার কে নিয়েই বসবেন নাজমুল হাসান পাপন।

সেখানে তামিম ইকবালের সমস্যার সমাধান করবেন দেশের সেরা ওপেনার আন্তর্জাতিক ক্রিকেটে বিরাট সম্ভাবনা রয়েছে আগামী ফেব্রুয়ারি মার্চের দিকে যখন শ্রীলংকা বাংলাদেশ সফরে আসবে টেস্ট খেলতে। এমনটা আশা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks