(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তামিমের অবসরের খবর / বাংলাদেশ ক্রিকেট নিউজ : তামিমকে নিয়ে সাকিবের আবেগময় বার্তা

তামিমের অবসরের খবর / বাংলাদেশ ক্রিকেট নিউজ : বাংলাদেশ ক্রিকেট পাড়ায় এখন হট টপিক তামিম ইকবালের অবসরের বিষয়টি। হঠাৎ করে গতকাল বৃহস্পতিবার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন তামিম। বাংলাদেশ আফগানিস্তানের মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে ছিল তামিম ইকবালের আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ ওয়ানডে। সংবাদ সম্মেলনে এমন তাই নিশ্চিত করেছেন দেশ সেরা ওপেনার।

তামিম ইকবালের বিদায়ের পর তাকে নিয়ে দেশি-বিদেশির সাবেক ও বর্তমান ক্রিকেটারদের প্রায় অনেকেই আবেগি মন্তব্য করেছেন। তবে বৃহস্পতিবার এই নিয়ে কোন মন্তব্য করেননি সাকিব শেষ পর্যন্ত এল তা, আজ শুক্রবার দুপুর ১ঃ৩০ টার দিকে নিযের অফিসিয়াল ফেসবুক পেইজে তামিম ইকবালকে নিয়ে পোস্ট করেছেন সাকিব আল হাসান।

সেই পোষ্টের তামিমের সঙ্গে তার ব্যাটিং জুটির একটি ছবি আপলোড করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার, নিচের ভেরিফাইড ফেসবুক পেইজে সাকিব আল হাসান তামিম ইকবালকে নিয়ে লিখেছেন

২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ স্তরে আমাদের একসাথে প্রথম পথ চলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলি একসাথে ভাগ করে একটি দৃঢ় বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি। আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের শক্তির উপর নির্ভর করেছিলাম – আমাদের দেশের জন্য জয়লাভ করার জন্য।

তোমার রান এবং রেকর্ডগুলি নিজের পক্ষে কথা বলে এবং আমরা, টিম সঙ্গী হিসাবে, একজন খেলোয়াড় হিসাবে তুমি যা কিছু অর্জন করেছ তার জন্য আমরা অত্যন্ত গর্বিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks