(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ক্রিকেট নিউজ / বাংলাদেশ বনাম আফগানিস্তান : আফগানিস্তানের কাছে ১৭ রানে হারলো বাংলাদেশ / ban vs afg

ক্রিকেট নিউজ / বাংলাদেশ বনাম আফগানিস্তান : ban vs afg / বৃষ্টি আইনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে পরাজিত হয়েছে বাংলাদেশ। এই ম্যাচে আপনাদের জয় ১৭ রানের। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে চরম ব্যাটিং বিপর্যয় দেখা গিয়েছে টাইগারদের।

গত কিছুদিন ধরে বাংলাদেশের ব্যাটিং অর্ডারে ৭ নম্বর পজিশন নিয়ে বাংলাদেশ ক্রিকেট পাড়ায় হয়েছে ব্যাপক আলোচনা সমালোচন। শেষ পর্যন্ত সকল আলোচনাকে উপেক্ষা করে মাহমুদুল্লাহ রিয়াদকে দল থেকে বাদ দিয়েছে বেছে নিয়ে নির্বাচকরা। আজ আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়ের সময় হয়তো মাহমুদুল্লাহ রিয়াদকে মনে পড়েছে সবার।

বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচে তিনবার বন্ধ হয়েছে খেলা শুরুতে ব্যাটিং করে বাংলাদেশ সংগ্রহ করেছে ১৬৯ রান। ওপেনিং এ গত কয়েক ম্যাচের মতো এই ম্যাচে ও ব্যর্থতার পরিচয় দিয়েছেন তামিম ইকবাল। সেই ধারাবাহিকতা বজায় রেখেছেন লিটন দাস, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিমের মতো ব্যাটাররা। দুই সিরিজ পর দলে ফিরে ব্যর্থতার পরিচয় দিয়েছেন আফিক হোসেন। শুধুমাত্র ১ ফিফটির দেখা পেয়েছেন তৌহিদ হৃদয়।

ব্যাটসম্যানদের ব্যর্থতার পর বল হাতে ও কার্যকরী ছিল না টাইগার বোলাররা। গত কয়েক সিরিজে বাংলাদেশের বোলাররা যেভাবে পারফর্ম করেছে, আজ তার ছিটিয়ে ফোঁটাও দেখা যায়নি। প্রতিপক্ষের উইকেট তুলে নিতে ব্যর্থ হয়েছেন মুস্তাফিজুর রহমান হাসান মাহমুদরা। ফিল্ডিংয়েও ছিল চরম অধরাবাহিক। শেষ পর্যন্ত লজ্জার পর যে বরণ করে নিয়েছে বাংলাদেশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks