(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ক্রিকেট নিউজ / ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ | তামিমের ইনজুরি, বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক কে?

ক্রিকেট নিউজ / ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ | তামিম ইকবালের পিঠের চোটের বর্তমান যে অবস্থা তাতে ব্যথানাশক নিয়ে খেলতে পারেন তিনি, কিন্তু বড় টুর্ণামেন্টের মাঝপথে নতুন করে ইনজুরিতে পড়ার শঙ্কা থাকে তামিম ইকবালের। চোট থেকে সেরে ওঠার জন্য চিকিৎসায় আছে তামিম।

অবসর কাণ্ডের পর তামিম ইকবাল ফিরে এলেও এখনো মাঠে নামতে পারেনি। টাইগার এই ব্যাটারের ফেরার কথা রয়েছে এশিয়া কাপে আগ মুহূর্তে। এশিয়া কাপের বাকি আছে এক মাসেরও কম সময়। আর ওয়ানডে বিশ্বকাপের বাকি আছে প্রায় আড়াই মাস।

এমন সময় তামিম ইকবালের চোট নতুন করে ভাবিয়ে তুলেছে বিসিবিক। তামিম যদি শেষ পর্যন্ত এশিয়া কাপ ও বিশ্বকাপে খেলতে না পারে তাহলে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিবেন কে? একজন ওপেনারের পাশাপাশি একজন অধিনায়ককেও খুঁজতে হবে বিসিবির। যিনি কিনা টাইগারদের নেতৃত্ব দিবেন এই দুই বড় টুর্নামেন্টে। আর তিনি হতে পারেন সাকিব আল হাসান। তামিলের বদলি হিসেবে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেওয়ার দৌড়ি সবার থেকেও এগিয়ে আছেন সাকিব আল হাসান।

তামিম বলে পিঠের বর্তমান চোটের যে অবস্থা তাতে তার অস্ত্রোপ্রচার করানোই লাগবে। কারণ ব্যথা নাশক নিয়ে খেলে বারবার এই ইনজুরি ফিরে আসবে তামিমের। তাই স্থায়ী সমাধানের জন্য অস্ত্রোপচার করাতে হবে তামিমের। আর অস্ত্রোপচার করালে তামিম ইকবাল খেলতে পারবেন না এশিয়া কাপ বিশ্বকাপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks