(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কেন মেসির গোল বাতিল করেছেন ব্রাজিলিয়ান রেফারি?

প্রাক মৌসুম প্রস্তুতি পর্ব ম্যাচে সৌদি সফরে, সৌদি প্রো লীগের দল আল হিলালের বিপক্ষে মাঠে নেমেছিল ইন্টার মায়ামি। আল হিলাল বনাম ইন্টার মায়ামি ম্যাচটি শেষ হয়েছে ৪-৩ গোলের মধ্য দিয়ে। প্রীতি ম্যাচটিতে ইন্টার মায়ামিকে ৪-৩ ব্যবধানে পরাজিত করেছে আল হিলাল।

আল হিলালের কাছে ইন্টার মায়ামির পরাজিত হওয়ার দিন লিওনেল মেসির গোল বাতিল করেছেন ব্রাজিলিয়ান রেফারি referee Edina Alves Batista.

ম্যাচের প্রথমার্ধে দ্রুত তিন মিনিটের ব্যবধানে দুই গোল হজম করেছিল ইন্টার মায়ামি, এরপর সেখান থেকে ঘুরে দাঁড়াতে মরিয়া ইন্টার মায়ামি, প্রথম সফলতার দেখা পেয়েছিল, লুইস সুয়ারেজের হাত ধরে। তবে ৩৪ তম মিনিটে সুয়ারেজের সেই গোলটি বাতিল করেছিল রেফারি। এরপর আবার VAR দেখে সেই গোল ফিরিয়ে দেয়া হয়। ব্যবধান কমায় মেসিরা।

এর কিছুক্ষণ পর লিওনেল মেসি চমৎকার গোল কিন্তু অফসাইডের ফাঁদে ফেলে মেসি সেই গোল বাতিল করে ব্রাজিলিয়ান রেফারি । সমতায় ফিরা হয়নি ইন্টার মায়ামের।

পরে অবশ্যই প্রথমার্ধের শেষ মুহুর্তে আরো একটি গোল হজম করে ৩-১ ব্যবধানে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ইন্টার মায়ামি। এ সময় হার চোখ রাঙা ছিল ইন্টার মায়ামিকে।

পরে দ্বিতীয়ার্ধে লিওনেল মেসি পেনাল্টি গোলে ব্যবধান কমায় ইন্টার মায়ামি। ৫৪তম মিনিটে নিজে পেনাল্টি থেকে গোল করার পর, মেসি ৫৫তম মিনিটে গোল করিয়েছেন দিয়াজকে দিয়ে।

তিন তিন গোলে ম্যাচ চললেও শেষ পর্যন্ত শেষ মুহূর্তে নিজেদের চতুর্থ বলে দেখা পেয়েছে আল হিলাল। আল হেলালের জয় সূচক ও চতুর্থ গোলটি করেছেন ব্রাজিল মালকম। তার গোলেই এগিয়ে যায় আল হিলাল৷ পরে এই গোল নিয়েই মাঠ ছাড়ে সৌদি প্রো লীগের দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks