(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এল ক্লাসিকোতে ভিনিসিয়াস জুনিয়রের হ্যাটট্রিক, রোমারিও রেকর্ড ভাঙ্গলেন ভিনি

স্প্যানিশ সুপারকাপের ফাইনালে এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদকে হারালো বার্সেলোনা। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা ম্যাচটি শেষ হয়েছে ৪-১ গোলের মীমাংসায়। বার্সেলোনার বিপক্ষে হ্যাটট্রিক করেছেন ভিনিসিয়াস জুনিয়র। রিয়ালের বিপক্ষের ম্যাচে হট্টগোল ছড়িয়েছে রোনাল্ড আরোহোর লাল কার্ড নিয়ে। ভিনির পাশাপাশি রিয়ালের হয়ের দারুণ পারফরম্যান্স করেছেন রদ্রিগো, বিলিংহ্যাম।

স্প্যানিশ সুপার কাপের ফাইনাল ম্যাচে চমৎকার এক হ্যাটট্রিক করেছেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র। ভিনির গোলে অবদান রাখার পাশাপাশি নিজে গোল করেছেন আরেক ব্রাজিলিয়ান রদ্রিগো গোয়েস। গোল করতে না পারলেও এ্যাসিসট করেছেন জুড বিলিংহ্যাম।

বার্সার বিপক্ষে হ্যাট্রিক করার স্বপ্ন ছিল ভিনিসিয়াস জুনিয়রের। ব্রাজিলিয়ান তারকা অনেক আগেই জানিয়েছেন বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকতে হ্যাটট্রিক করার ইচ্ছা তার। এই ইচ্ছা পূরণ হয়েছে এবার।

চমৎকার এক হ্যাট্রিকের স্বপ্ন পূরণ করেছেন ভিনিসিয়াস জুনিয়র। ম্যাচিস সপ্তম মিনিটে তার গোলে এগিয়ে যাই রিয়াল মাদ্রিদ। সতীর্থ জুড বিলিংহ্যামের বারানো বল থেকে গোল করেন জুড ভিনিসিয়াস।

এ তিন মিনিট পর ম্যাচের দশম মিনিটে নিজের দ্বিতীয় বউয়ের দেখা পেয়েছেন ভিনিসিয়াস জুনিয়র। এ সময় দুই ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো গোয়েস ও ভিনির দুর্দান্ত বুঝাপড়ায় এগিয়ে যা রিয়াল মাদ্রিদ। নিজেদের অর্থ থেকে আসা বলটি ক্ষিপ্র গতিতে ধরে নিলেন রদ্রিগো। এরপর দ্রুত প্রতিপক্ষ বার্সেলোনা ডি বক্স এ ঢুকে পড়লেন রদ্রিগো। ডান প্রান্ত দিয়ে রদ্রিগো, আর বা প্রান্ত দিয়ে ভিনিসিয়াস ততক্ষণে ঢুকে পড়েছেন ডি বক্সে। এরপর বলতেই ভিনির কাছে বাড়িয়ে দেন রদ্রিগো। আর সেই বল থেকে গোল করেন ভিনিসিয়াস।

পরে ম্যাচের ৩৯ তম মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ভিনিসিয়াস জুনিয়র। সফল স্পটকেই থেকে গোল করে রিয়াল মাদ্রিদের তৃতীয় ও নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ভিনি। পেনাল্টি গোলের মাধ্যমে হ্যাটট্রিক করি স্বপ্ন পূরণ করেন ব্রাজিলিয়ান এই তরুণ।

এই হ্যাটট্রিক এর মাধ্যমে এমন এক রেকর্ড করেছেন ভিনিশিয়াস, জাহির আগে করতে পারেনি নেইমার রোনালদিনহোরাও। ১৯৯৪/৯৫ মৌসুমের পর প্রথমবারের মতো এল ক্লাসিক হতে কোন ব্রাজিলিয়ান তারকা হ্যাটট্রিক করলেন। ১৯৯৪/৯৫ মৌসুমী এল ক্লাসিকোতে রিয়ালের বিপক্ষে হ্যাটট্রিক করার কীর্তি করেছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোমারিও ।রোমারিওর পর এবার ভিনিশিয়াস করলেন সেই রেকর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks