Lionel Messi Psg Contract Renewal : পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছেন মেসি! রাজি দুই পক্ষই!

Lionel Messi Psg Contract Renewal : পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছেন মেসি! রাজি দুই পক্ষই!

লিওনেল মেসি নাকি পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করতে ইচ্ছুক নয়। পিএসজির সঙ্গে মতামতে অমিল হওয়ার কারণে ফরাসি জায়ান্টদের সঙ্গে চুক্তি নবায়ন না করে গ্রীষ্মকালীন দলবদলের বাজারে অন্য কোনো ক্লাবে পাড়ি জমাবেন মেসি। এমন খবরই প্রকাশ করেছিল সাংবাদিক জেরার্ড রোমেরোর বরাত দিয়ে ইউরোপসহ বিশ্বের বিভিন্ন গণমাধ্যম।

তবে এই খবরের একদিন পেরোতে না পেরোতেই আরেক চাঞ্চল্যকর তথ্য দিলেন টিওয়াইসি স্পোর্টসের আর্জেন্টাইন সাংবাদিক গাস্তন ঈদুল।

গাস্তন ঈদুল জানিয়েছেন, “মেসি পিএসজিতে থাকতে চান। আর্জেন্টাইন অধিনায়ক বর্তমানে অন্য কোনো ক্লাবে যাওয়ার চিন্তা করছে না। মেসি এবং পিএসজি দুই পক্ষই নাকি সমঝোতায় পৌঁছেছে। শেষ পর্যন্ত মেসির কথায় রেখেছে ফরাসি জায়ান্টরা।”

“লিওনেল মেসি চেয়েছিলেন চলমান চুক্তি আরো এক বছর বাড়াতে। অন্যদিকে পিএসজি চেয়েছিল দুই বছরের জন্য মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে। তবে শেষ পর্যন্ত লিওনেল মেসির কথা রেখে চলমান চুক্তি একবছরের জন্য বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। ২০২৪ সালের জুন পর্যন্ত পিএসজির সঙ্গে নতুন করে চুক্তি করতে যাচ্ছেন লিওনেল মেসি। দুই-একদিনের মধ্যেই আসবে চূড়ান্ত খবর। এমনটাই জানিয়েছেন বিশ্বস্ত সূত্র গাস্তন ঈদুল।

আগামী সপ্তাহে মেসির বাবা ও তার এজেন্ট জর্জ মেসির সঙ্গে বৈঠকে বসবে পিএসজি কর্তারা। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে অফিশিয়াল ঘোষণা আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks