Latest transfer news | Gabriel Jesus deal | রিয়ালে যোগ দিচ্ছেন গ্যাব্রিয়েল জেসুস!

Gabriel Jesus deal news. He still wants to leave Man City and the expectation is for Gabriel to join a Premier League club this summer, official bids will arrive soon.Real Madrid had some contacts few weeks ago to explore situation but still nothing advanced, as of now.

ম্যানচেস্টার সিটি ছাড়তে চাচ্ছেন ব্রাজিলিয়ান তরুণ তারকা গ্যাব্রিয়েল জেসুস। মূলত একাদশে খুব একটা সুযোগ না মেলায় এমন সিদ্ধান্ত তরুণ এই ব্রাজিলিয়ানের।

গ্যাব্রিয়েল জেসুস ম্যানচেস্টার সিটির মূল একাদশে অন্যতম সেরা তারকা ছিলেন একসময় তবে হঠাৎই দলের একাদশ থেকে তাকে বাদ পড়তে হয়েছিল ইনজুরির কারণে। এরপর সেখান থেকে সেরে ওঠে আর একাদশে ফেরা হয়নি তার

এবারের ম্যানচেস্টার সিটির প্রিমিয়ার লিগ জয় বড় ভূমিকা ছিল গ্যাব্রিয়েল জেসুসের। সিটিতে সম্প্রতি সময়ে ফর্মের ধারাবাহিকতা বজায় রাখলেও এবারের গ্রীষ্মকালীন দলবদলে ইংলিশ ক্লাবটি ছাড়তে চাচ্ছেন গ্যাব্রিয়েল জেসুস।

গত ক’দিন ইউরোপিয়ান গণমাধ্যমে নিয়ে বেরিয়ে এসেছিল বিভিন্ন খবর। গ্যাব্রিয়েল জেসুস যোগ দিচ্ছেন চেলচিতে, জেসুস পেতে আগ্রহী বার্সেলোনা, তরুণ এই ব্রাজিলিয়ান থাকতে চান ম্যানচেস্টার সিটিতে। এমন সব খবর শিরোনামে খবর প্রকাশিত হয়েছিল বিভিন্ন সংবাদমাধ্যমে।

তবে গ্যাব্রিয়েল জেসুসকে পেতে বেশ আগ্রহের রিয়াল মাদ্রিদ। রিয়াল কোচ কার্লো আনচেলত্তি তরুণ এই ব্রাজিলিয়ানকে দলে পেতে চাই। এমনটাই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম। এবার বেরিয়ে এলো চাঞ্চল্যকর খবর।

গ্যাব্রিয়েল জেসুস পেতে এরইমধ্যে রিয়াল মাদ্রিদ কথা বলেছেন ম্যানচেস্টার সিটির সঙ্গে। এমন চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে বিশ্বস্ত সূত্র থেকে। শেষ পর্যন্ত এই খবর সত্যি হলে আগামী মৌসুমে রিয়ালের জার্সিতে দেখা যাবে তারকা এই ব্রাজিলিয়ানকে।Gabriel Jesus deal news

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks