(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ফুটবল নিউজ : মেসি চলে যাওয়ায় পিএসজি ছাড়ছেন এমবাপ্পে

ফুটবল নিউজ : পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। পিএসসির সমর্থকদের বাজে আচরণের পর লিওনেল মেসি নিজের ক্যারিয়ার নিয়ে নতুন করে সিদ্ধান্ত নিয়েছেন মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে ক্লাব থেকে বের করে দিতে নানা বাজে কর্ম ঘটিয়েছিল পিএসজির সমর্থকরা। শেষ পর্যন্ত ক্লাব ছেড়ে চলে গেছেন মেসি।

লিওনেল মেসির চলে যাওয়ার পর এবার ক্লাসিক ছাড়া সিদ্ধান্ত নিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। তিনি জানিয়ে দিয়েছেন পিএসজির সঙ্গে নতুন করে আর কোন চুক্তি নয। ২০২৪ সালের জুনেই চুক্তির মেয়াদ শেষ হবে কিলিয়ান এমবাপের। এরপর নতুন ঠিকানায় পাড়ি জমাবেন তিনি। জানা গেছে ক্লিয়ার এমবাপের পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদ।

হঠাৎ কেন ক্লাব ছাড়া সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে? এমন প্রশ্ন রাখা হয়েছিল তার কাছ। সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে লিওনেল মেসির ক্লাব ছাড়ার প্রসঙ্গ টেনে আনেন কিলিয়ান এমবাপ্পে। আর এ সময় মেসের ক্লাব ছাড়ার বিষয়টিকে দুঃখজনক এবং পিএসজির জন্য লজ্জাজনক বলে উল্লেখ করলেন এমবাপ্পে।

লিও মেসি সম্পর্কে কিলিয়ান এমবাপ্পে বলেন: “আমরা ফুটবল ইতিহাসের সম্ভাব্য সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়ের কথা বলছি। মেসির মতো কেউ চলে গেলে এটা কখনোই ভালো খবর নয়। আমি ঠিক বুঝতে পারছি না কেন এত লোক এত স্বস্তি পেয়েছিল যে তিনি চলে গেলেন। ফ্রান্সে তার প্রাপ্য সম্মান সে পায়নি। এটা একটা লজ্জাজনক ব্যপার…”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks