(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নেইমারের ইনজুরির খবর | ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচে ইনজুরিতে নেইমার | Neymar Injury update

Neymar Injury update / আবারো নেইমারের ইনজুরির খবর। উরুগুয়ের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়লেন নেইমার জুনিয়র। ২০২৬ ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচে ব্রাজিল বনাম উরুগুয়ে ম্যাচে ঘটলো বড়ই অঘটন। মোটেও স্বস্তিতে নেই ব্রাজিল ফুটবল দল গত ম্যাচে ভেনিজুয়েলার সঙ্গে ১-১ গোলে ড্র করার পর, এবার উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের পরাজয় ২-০ গোলে।

বিশ্বকাপ বাছাইপর্বে এর ম্যাচে আগে ভেনেজুয়েলার সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল ব্রাজিল। এবার উরুগুয়ের বিপক্ষে হেরেছে তারা। ম্যাচের প্রথমার্ধের শেষ অংশে অতিরিক্ত সময়ে ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র।

পিছন থেকে প্রতিপক্ষের ফুটবলারের পায়ের আঘাতে, মাটিতে লুটিয়ে পরেন ব্রাজিলিয়ান তারকা। এ সময় সেখানে কাটরাতে থাকেন নেইমার জুনিয়র। আর উঠে দাঁড়াতে পারেনি। তাকে দেখে মনে হচ্ছিল গুরুতর ইনজুরিতে পড়েছেন তিনি।

পড়ে নেইমার জুনিয়রকে স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হল মাঠের বাহিরে দাঁড়াতে না পারা নেইমার জুনিয়রকে নিয়ে যে স্বস্তির খবর আসবে না সেটা বোঝাই যায়। জানা গেছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বা পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। যার জন্য দাঁড়াতে পারেনি নেইমার।

উরুগুয়ের বিপক্ষে এই ম্যাচে ২-০ গোলে হেরেছে ব্রাজিল। যার মধ্য দিয়ে বিশ্বকাপ বাছাই পর্বে প্রথম চার রাউন্ডে ব্রাজিলের পরাজয় একটি ম্যাচে। ব্রাজিলের বর্তমান পয়েন্ট সাত। পয়েন্ট টেবিলে এই ম্যাচের আগে চির প্রতিদ্বন্দ্বে আর্জেন্টিনার পরে দ্বিতীয় স্থানে ছিল ব্রাজিলের অবস্থান।

অঞ্চলে বিশ্বকাপ বাছাই পর্বের পয়েন্ট টেবিল ছিল প্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার নিচে ছিল ব্রাজিল তবে এবার আরো পিছিয়েছে তারা বর্তমানে ৭ পয়েন্ট নিয়ে, পয়েন্ট টেবিলে নিচের অংশ অবস্থান করছে ব্রাজিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks