Lionel Messi Argentina : ম্যাচে মেসিকে ট্যাকেল করতে সাফ না করেছেন আরব আমিরাতের কোচ!

Lionel Messi Argentina

Lionel Messi Argentina : ম্যাচে মেসিকে ট্যাকেল করতে সাফ না করেছেন আরব আমিরাতের কোচ!

আগামীকাল ১৬ নভেম্বর (বুধবার) সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা দল। এই ম্যাচের আগে অনুশীলনে ব্যস্ত সময় কাটাচ্ছে আর্জেন্টাইন দল।

আসন্ন বিশ্বকাপে লিওনেল মেসির উপর চোখ রাখতে যাচ্ছে গোটা ফুটবল বিশ্ব। বর্তমান আর্জেন্টাইন দল নিয়েও ব্যাপক সম্ভাবনা দেখছে ফুটবল বিশ্লেষকরা। অন্যদিকে আর্জেন্টিনার এই দলটার মধ্যে লিওনেল মেসির জন্য অন্যরকম এক আবেগ দেখা যায় মাঠে এবং মাঠের বাইরে।

আর তাইতো আন্তর্জাতিক এই প্রীতি ম্যাচের আগে সতর্ক আরব আমিরাতের কোচ রোদলফো আরুবারেনা। তিনি নাকি আরব আমিরাতের প্রত্যেক খেলোয়াড়কে বলেই রেখেছেন ম্যাচের মধ্যে মেসিকে যেনো স্পর্শই না করে। যাতে সম্পূর্ণ ফিট হয়েই বিশ্বকাপে যেতে পারে লিওনেল মেসি।

এ প্রসঙ্গে আরব আমিরাতের কোচ রোদোলফো বলেন, আমাদের দলের প্রতিটি খেলোয়াড়কে বলে রেখেছি, ম্যাচের মধ্যে কোনো অবস্থায় মেসিকে কড়া ট্যাকেল করা যাবে না। সবচেয়ে ভালো হয় ওকে স্পর্শ না করা। কারণ ওর কিছু হলে আমি আর কোনোদিন আর্জেন্টিনায় যেতে পারব না।

বুয়োনস আইরেসে জন্মগ্রহণ করা রোদোলফো খেলেছেন আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সের হয়ে। দেশের প্রতি ভালোবাসার জন্যই মূলত এই পদক্ষেপ নিয়েছেন আরব আমিরাতের কোচ।

এ প্রসঙ্গে তিনি বলেন, বলতে পারেন, এটা আমার দেশের প্রতি দূর্বলতা। মেসি ওর জীবনের শেষ বিশ্বকাপ খেলবে কাতারে। তার আগে এই প্রস্তুতি ম্যাচ আমাদের কাছে স্বরণীয় হয়ে গিয়েছে মাঠে নামার আগে।

এছাড়াও রোদোলফো মেসিকে অনুরোধ করবেন বলেও জানিয়েছেন যাতে করে মেসি আরব আমিরাতের খেলোয়াড়দের যেনো পরামর্শ দেন। ব্যক্তিগতভাবে মেসিকে অনুরোধ করবেন বলে জানিয়ে রোদোলফো বলেন, আমি মনে করি লিওনেল মেসির মতো ফুটবলারের দেখা তো চাইলেই মেলে না। সেই সুযোগ পাচ্ছে এই দল। তাই তার কাছ থেকে মূল্যবান পরামর্শ পেলে উপকৃত হবে সংযুক্ত আরব আমিরাতের দলটি। আশা করছি, তিনি আমাদের অনুরোধ রক্ষা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks