Transfer news | দলবদলের খবর: অবশেষে বার্সায় ব্রাজিলিয়ান সুপারস্টার

Chelsea fc were prepared to pay Leeds €60m euro in one payment, but when Barcelona offered €60m euro in three instalments for Raphinha. Leeds accepted Barcelona’s offer.

চলমান গ্রীষ্মকালীন দলবদলে নেইমার জুনিয়রের দলবদল প্রসঙ্গ নিয়ে ইউরোপিয়ান গণমাধ্যমে চলছে ব্যাপক আলোচনা। শুধুমাত্র নেইমার নয়, এবারের দলবদলে আলোচনা হচ্ছে আরও বেশ কয়েকজন ব্রাজিলিয়ান তারকা কে নিয়ে। এরই মধ্যে দলবদল করেছেন গ্যাব্রিয়েল জেসুস ও রিচার্লসন। ম্যানচেস্টার সিটি ছেড়ে গ্যাব্রিয়েল জেসুস পাড়ি জমিয়েছেন আর্সেনালে। অন্যদিকে এভার্টন থেকে রিচার্লশন গেছেন টটেনহামে।

দলবদলের মৌসুমে আরেক ব্রাজিলিয়ান তারকাকে নিয়েও আলোচনা হচ্ছে বেশ। ২৫ বছর বয়সে রাফিনহা কে নিয়ে ইউরোপের বেশ কয়েকটি ক্লাবের কাড়াকাড়ি চলছে গত ক’দিন ধরে। ব্রাজিলের তরুণ এই উইঙ্গারকে পেতে আগ্রহী চেলসি। তার বর্তমান ক্লাব লেডস ইউনাইটেডকে রাফিনহার জন্য ৬০€ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠিয়েছে চেলসি। এতে অনেকটা রাজিও হয়েছিল লেডস। চেলসি জানিয়ে একবারে ৬০€ মিলিয়ন ইউরো তার লেডসকে দিবে একসাথে।

তবে এর মাঝে এসে হাজির বার্সা। চেলসি রাফিনহার জন্য ৬০€ মিলিয়ন এক বারে দিবে বললেও, বার্সা বলছে তারা ৬০€ ইউরো দিবে তিন ভাগে বিভক্ত করে। ইউনিভার্সেল বার্সার এক প্রতিবেদনে জানা যায় বার্সার দেওয়া এই প্রস্তাবে রাজি হয়েছেন লেডস ইউনাইটেড। তিনভাগের ৬০€ মিলিয়ন ইউরো দিলেও রাজি লেডস।

ইউনিভার্সেল বার্সার এই প্রতিবেদন সত্যি হলে আগামী মৌসুমে রাফিনহাকে দেখা যাবে বার্সেলোনাতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks