Transfer news | নেইমারের দলবদলের খবর : পিএসজির সাথে নতুন চুক্তিতে নেইমার

২০১৭ সালে বিশ্বরেকর্ড করে নেইমারকে এনেছে পিএসজি । নেইমার কে নিয়ে পিএসজির পরিকল্পনা ছিল ভিন্ন। চ্যাম্পিয়নস লিগ জিতে ইউরোপের কুলীন ক্লাবগুলোর কাতারে ঠাঁই করে নিতে চেয়েছিল পিএসজি তাও নেইমারের হাত ধরে। তারপর চুক্তি নবায়ন হয় কিলিয়ান এমবাপ্পের পিএসজিতে। তারপরেই কিছুটা গুরুত্ব হারিয়েছেন নেইমার।
প্রতেক সপ্তাহতেই তাঁর পিএসজি ছাড়ার গুঞ্জন শোনা যায়। ব্রাজিলিয়ান তারকার কিছু একটা যে ঠিক নেই পিএসজির সাথে তা পরিস্কার উঠে এসেছে ।

নেইমার যখন ২০২৫ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেন পিএসজির সাথে। তবে বলা হয়েছিল তার মেয়াদ আরে দুই বছর বাড়বে, অর্থাৎ চুক্তি বেড়ে ২০২৭ সাল পর্যন্ত নবায়ন করা হবে । ১ জুলাই থেকে কার্যকরও হয়েছে তা । কিন্তু পিএসজির সভাপতি নাসের আল খেলাইফির এক মন্তব্যে
নারাজ হয়েছেন নেইমার।

সান্তোস ক্লাবের পরিচালক– বৈঠকের পর সভাপতি বলেছেন, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এমন কিছু বিষয় আছে যা এখানে বলা সম্ভব না।নেইমার কে নিতে চেলসির নাম ও শোনা যাচ্ছে। “স্টেটমেন্ট সাইনিং” নতুন ক্লাব ও তাকে নিতে আগ্রহী। নেইমারের বেতন ৩ কোটি ইউরো।খুব কম ক্লাবই দলে ভেড়াতে পারবে এই বেতনে নেইমারকে। কারন নেইমার যেকোনো দলের জন্য ভয়ংকর । মূহুর্তেই পাল্টে দিবে চিএ।

ক্লাব সান্তোস নেইমারকে নিয়ে আগ্রহী কারন নেইমারের সাবেক ক্লাব ছিল সান্তোস।বার্সেলোনায় যোগ দেওয়ার আগে এই ক্লাবেই নিজেকে তারকা হিসেবে গড়ে তুলেছিলেন নেইমার।বার্সেলোনায় যোগ দিয়েছেন ২০১৩ সালে। ক্লাবটির সভাপতি আন্দ্রেস রুয়েদা নেইমারকে ফিরিয়ে আনতে যেকোনো মূল্য দিতে রাজি। তবে নেইমারের বাবার মুখে অন্য সুর শোনা যাচ্ছে ।

নেইমারের বাবা গণমাধ্যমগুলোকে বলেছেন, সান্তোস তাঁর ছেলেকে ফিরিয়ে আনার জন্য কোনো চেষ্টা করছে না। খবরটি ‘মিথ্যা।’ নেইমার নিজের আত্মীয়–স্বজনদেরকেও নাকি একই কথা বলেছেন। এর মানে পিএসজিতেই আপাতত থেকে যাচ্ছেন নেইমারের।পিএসজির হয়েই কাপ জিততে চান নেইমার।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks