এবার নিলামে উঠতে যাচ্ছে মাশরাফির সবচেয়ে পছন্দের জিনিস!!

করোনাভাইরাসে দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে বেশ কিছু উদ্যোগ গ্রহণ করেছেন বাংলাদেশ জাতীয় দলের বিভিন্ন খেলোয়াড়রা। ২৭ জন ক্রিকেটারের বেতনের অর্ধেক.

করোনাভাইরাসে দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে বেশ কিছু উদ্যোগ গ্রহণ করেছেন বাংলাদেশ জাতীয় দলের বিভিন্ন খেলোয়াড়রা। ২৭ জন ক্রিকেটারের বেতনের অর্ধেক টাকা দান করা ছাড়াও নিজ উদ্যোগে প্রতিনিয়ত অসহায়দের পাশে দাঁড়িয়ে চলেছেন বাংলাদেশের অনেক ক্রিকেটার।

ইতিমধ্যে নিজের সবচেয়ে সফলতম ব্যাটটি নিলামে তুলে বিক্রি করে দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০ লক্ষ টাকায় এই সফলতম ব্যাটটি বিক্রি করেছেন সাকিব। যার পুরো অর্থটা যাবে দরিদ্র জনগোষ্ঠীর খাদ্য সহায়তায়।

নিজের ক্যারিয়ারের সফলতম ব্যাট, ক্যাপ এবং স্ট্যাম্প নিলামে উঠানোর উদ্যোগ ইতিমধ্যে হাতে নিয়েছেন মোহাম্মদ আশরাফুল।

পিছিয়ে নেয় মুশফিকুর রহিমও। নিজের প্রথম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করা ঐতিহাসিক ব্যাটটি নিলামে তুলে দিয়েছেন তিনি।

এবার তাদের দলে যোগ দিচ্ছেন বাংলাদেশ দলের সবচেয়ে সফলতম অধিনায়ক এবং বাংলার ক্রিকেটের মধ্যমণি মাশরাফি বিন মর্তুজা।

নিলামে উঠছে এবার মাশরাফির বুট এবং জার্সি। যেই সুযোগ করে দিচ্ছে Auction 4 Action। যার অর্থ ব্যয় হবে দুস্থদের মাঝে খাদ্যের যোগানে।

তবে কবে নাগাদ নিলামে উঠবে মাশরাফির জার্সি ও বুট তা এখনো জানায়নি নিলামের প্ল্যাটফর্মটি। মাশরাফি বিন মুর্তজা তার বেশ কিছু স্বারক নিলামে তুলতে যাচ্ছেন। এমনটায় বলেছে Auction 4 Action।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: