হঠাৎ কী কারণে বাতিল হতে যাচ্ছে এশিয়া ও বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচ!!

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দুইটি প্রীতি ম্যাচের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২১ ও ২২ মার্চ অনুষ্ঠিত হওয়ার.

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে দুইটি প্রীতি ম্যাচের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২১ ও ২২ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে এই দুইটি ম্যাচ। ম্যাচ দুইটির ফরম্যাট হবে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টি। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে এই দুইটি ম্যাচ। এই দুই ম্যাচে মুখোমুখি হবে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশ। কিন্তু এই ম্যাচ অনুষ্ঠিত হওয়া নিয়ে দেখা দিয়েছে বিড়ম্বনা। শেষ পর্যন্ত বাতিল হতে এই দুইটি প্রীতি ম্যাচ।

এই ম্যাচের আগে আগামী ১৮ই মার্চ একটি কনসার্টের আয়োজন করেছে বিসিবি। যেই কনসার্ট মাতাতে বাংলাদেশে আসবেন ভারতের জনপ্রিয় শিল্পী এ আর রহমান।

এদিকে ইতিমধ্যে এশিয়া একাদশের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই চূড়ান্ত তালিকায় শুধুমাত্র অনিশ্চিত ভারতীয় কাপ্তান ভিরাট কোহলি। অন্যদিকে ভারতের লোকেশ রাহুল খেলবেন একটি ম্যাচ। এই চূড়ান্ত তালিকায় বাংলাদেশের রয়েছে ৪ জন খেলোয়াড়।

এশিয়া একাদশের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হলেও এখনো চূড়ান্ত হয়নি বিশ্ব একাদশের তালিকা। আরো কিছুদিন সময় লাগবে বিশ্ব একাদশের চূড়ান্ত তালিকা প্রকাশ করতে এমনটাই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এদিকে বাংলাদেশে ছড়িয়ে পড়েছে ঘাতক করোনা ভাইরাসের প্রভাব। এপর্যন্ত তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। যাদেরকে রাখা হয়েছে হাসপাতালের কোয়ারেন্টাইনে।

করোনা আতঙ্কে জনসমাগম নিষিদ্ধ করেছে বাংলাদেশ সরকার৷ করোনা ভাইরাসের কারণে পূনর্বিনাস করা হয়েছে মুজিব বর্ষের সব আয়োজন। এর কারণে বাতিল হতে পারে ১৮ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া কনসার্টিও।

এ সকল অনিশ্চয়তার মধ্যে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচ আয়োজনেও দেখা দিয়েছে বিড়ম্বনার। ম্যাচ দুটি কি অনুষ্ঠিত হবে কি না এর জন্য সরকারের উচ্চপর্যায়ের সিদ্ধান্তের অপেক্ষায় আছে বিসিবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

%d bloggers like this: