Taskin Ahmed IPL 2022 : আইপিএলে দল পেলেন তাসকিন আহমেদ!! যে সুখবর দিল আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল এর এবারের আসরে, ভিত্তি মূল্য ৫০ লাখ রুপিতে নিলামের ছিলেন তাসকিন আহমেদ। তবে তাসকিনকে দলে নেইনি আইপিএলের কোন ফ্র্যাঞ্চাইজি। এদিকে নিলামে দল না পেলেও এবার কপাল খুলে যাচ্ছে তাসকিন আহমেদের।

আইপিএলের নবাগত দল লোকনো সুপার জায়ান্ট দলে ভেড়াতে আগ্রহী বাংলাদেশি এই পেসারকে। ইংলিশ তারকা মার্ক উড ইনজুরিতে পড়ে যাওয়ায় তার বদলি হিসাবে লক্ষ্ণৌ সুপার জায়ান্ট তাসকিন আহমেদকে চাই দলে নিতে। সম্প্রতি সময়ে দারুন পারফর্ম করছেন তাসকিন।

নিউজিল্যান্ডে বাংলাদেশের টেস্ট জয়। কিংবা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদের মাটিতেই ওয়ানডে ম্যাচ জয়ে অসাধারণ ভূমিকা রেখেছেন এই পেসার। দারুণ পারফর্মেন্স করে বিশ্বব্যাপী পরিচিতি লাভ করেছেন তাসকিন আহমেদ। করোনা মহামারী চলাকালীন সময়ে যখন ক্রিকেট খেলা বন্ধ ছিল, তখন কঠোর পরিশ্রম করে নিজের উন্নতি করেছেন তাসকিন।

এরপর বাংলাদেশ দলের নিয়মিত মুখ হয়ে উঠেছেন তিনি। সবশেষ সাউথ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের প্রথম ওয়ানডে জয়ে ৩ উইকেটের দেখা পেয়েছেন তাসকিন আহমেদ। বর্তমানে মুস্তাফিজুর রহমানের পরে বাংলাদেশ দলের সেরা পেসার তাসকিন আহমেদ।

গতির ঝড় তুলতে পারেন তিনি। দিনের যেকোনো সময় গতির ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাসকিন আহমেদ। এই জন্য খ্যাতি লাভ করেছেন এই পেসার। তাইতো এবার আইপিএলে দল পাচ্ছেন তাসকিন আহমেদ। জানা গেছে ভিত্তি মূল্য ৫০ লাখ রুপিতে তাসকিনকে দলে ভেড়াতে বিসিবির কাছে প্রস্তাব পাঠিয়েছে লক্ষ্ণৌ। তবে বাংলাদেশের সাউথ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ এবং শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থাকায় তাকে এখনো তাসকিনকে আইপিএলে ছাড়পত্র দিবে কি না? সে বিষয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নেইনি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks