(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

T10 League Draft 2022: Afif Hossian | ক্রিকেট নিউজ | টি-টেন লিগে আফিফ হোসাইন | খেলার খবর

T10 League Draft 2022: Afif Hossian : কদিন পরেই সংযুক্ত আরব আমিরাতের শুরু হতে যাচ্ছে টি টেন লিগ। ক্রিকেটের সবচেয়ে সংক্ষিপ্ত ফরমেটের এই টুর্নামেন্ট এর আগেও বেশ কয়েকজন বাংলাদেশে পারফর্ম করেছেন। এবারে টি-টেন লিগে বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার ও অধিনায়ক হিসেবে পারফর্ম করবেন সাকিব আল হাসান। বিশ্বের সেরা অলরাউন্ডারকে ফ্র্যাঞ্চাইজিটি নিজেদের আইকন ক্রিকেটার ঘোষণা করেছে অনেক আগেই।

সাকিবের পর টি টেন লিগের প্লেয়ার ড্রাফটে নাম তুলেছিলেন তামিম ইকবাল। এরপর শোনা গেল মুস্তাফিজুর রহমানের নামও আছে সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে।

আর এবার তামিম মুস্তাফিজের পর আসলো নতুন টাইগারের নাম, তিনি হলন সম্প্রতি সময়ে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় মুখদের একজন, আফিফ হোসেন। অসাধারণ পারফর্ম করেন দেশ এবং দেশের বাহিরে জনপ্রিয়তা লাভ করেছেন আফিফ।

সেই ধারাবাহিকতায় এবার টি টেন লিগের প্লেয়ারদের নাম তুলেছেন তরুণ এই অলরাউন্ডার। টি-টেন লিগ নিজেদের অফিশিয়াল টুইটার একাউন্টে এক টুইট বার্তায় আফিফ হোসেনের প্লেয়ারস ড্রাফটে নাম তোলার বিষয়টি নিশ্চিত করেছেন।

আফিফকে পেতে আগ্রহ প্রকাশ করছেন বেশ কয়েকটি দল। এর আগেই সবশেষ আসরেও খেলেছেন আফিফ হোসেন। বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হিসেবে টুর্নামেন্টের পারফর্ম করেছিলেন তারকা এই অলরাউন্ডার।T10 League Draft 2022: Afif Hossian

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks