BPL 2022 | Andre Fletcher | Soumya | ফ্লেচার-সৌম্য ঝড়ে উড়ে গেল সিলেট!

Sylhet Sunrisers and Khulna Tigers have met in the match of BPL Dhaka today. In this match, Sylhet has to face defeat again. Sylhet lost to Khulna by 9 wickets.

বিপিএলের ঢাকা পর্বের ম্যাচে আজ মুখোমুখি হয়েছে সিলেট সানরাইজার্স ও খুলনা টাইগার্স। এই ম্যাচে আবারো হারের মুখ দেখতে হয়েছে সিলেটকে। এদিন খুলনার কাছে ৯ উইকেটের পরাজয় বরণ করে নিয়েছে সিলেট।

মিরপুর শেরে-বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় খুলনা টাইগার্স। টস হেরে ব্যাটিংয়ে নামা সিলেটের শুরুটা ভালো হয়নি। ধীর গতির ইনিংস খেলে আউট হন সিলেটের দুই ওপেনার লেন্ডল সিমন্স ও এনামুল হক বিজয়।

দলীয় ৩৪ রানে ৩ উইকেট হারানো সিলেটের ব্যাটিংয়ে হাল ধরেন মোহাম্মদ মিঠুন ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন। দুজন মিলে গড়েন ৬৮ রানের জুটি। ৩০ বলে ৩ চার ২ ছয়ে ৩৪ রান করে মোসাদ্দেক আউট হলেও ব্যাট হাতে লড়ে গেছেন মোহাম্মদ মিঠুন।

মুক্তার আলীকে সঙ্গে নিয়ে তুলে নেন হাফসেঞ্চুরি। বিধ্বংসী রূপে খেলতে থাকা মিঠুন আরো ভয়ংকর হয়ে উঠেন হাফসেঞ্চুরি পূর্ণ করার পর। ৬ চার ৪ ছক্কায় ৫১ বলে ৭২ রানের ইনিংস খেলে আউট হন মোহাম্মদ মিঠুন। নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪২ রান তুলতে পেরেছে সিলেট সানরাইজার্স।

খুলনার হয়ে ২ টি উইকেট শিকার করেছেন খালেদ আহমেদ। এছাড়াও নাবিল সামাদ, কামরুল ইসলাম ও সৌম্য সরকার পেয়েছেন ১ টি করে উইকেটের দেখা।

জবাবে এই রান তাড়া করতে নেমে শুরুটা এদিন দূর্দান্ত করেন খুলনা টাইগার্সের দুই ওপেনার ফ্লেচার ও সৌম্য। ওপেনিংয়ে দুজন মিলে গড়েন ৯৯ রানের বিশাল জুটি। তাদের এই জুটিতেই জয়ের বন্দরে পৌঁছে যায় খুলনা। ৩১ বলে ৬ চার ১ ছয়ে ৪৩ রান করে সৌম্য সরকার ফিরলেও অ্যান্দ্রে ফ্লেচার ও থিসারা পেরেরার কল্যাণে ১৪.২ ওভারেই ৯ উইকেটের বিশাল জয় তুলে নেয় খুলনা।

৪৭ বলে ৫ চার ৫ ছয়ে ৭১ রানের তান্ডবীয় ইনিংস খেলে অপরাজিত ছিলেন ফ্লেচার অন্যদিকে ৯ বলে ৩ চার ১ ছয়ে ২২ রান করে অপরাজিত ছিলে থিসারা পেরেরা।

সিলেটের হয়ে একমাত্র উইকেটটি শিকার করেছেন নাজমুল ইসলাম অপু।

এই জয়ে ৬ ম্যাচে ৩ জয় ৩ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে অবস্থান করছে খুলনা। অন্যদিকে ৫ ম্যাচে ১ জয় ৪ হারে টেবিলের তলানিতে আছে সিলেট সানরাইজার্স।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks