Neymar News : নেইমারের খবর : ইনজুরিতে নেইমার? | পিএসজির খবর | খেলার খবর | ফুটবল খেলার খবর

Neymar news : Christophe Galtier on Canal + talks about neymar jr subbed  after psg ligue 1 match:

“Substituting Neymar and Messi? The reflection is on the sequence of matches. I saw that Neymar made two big contacts on his ankle and I took precaution. I wanted to allow Messi to rest, we always need him .”

নতুন মৌসুমের সময়টা ভালো কাটছে নেইমার জুনিয়রের। তারকা এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এবারের মৌসুমে এখন পর্যন্ত লিগ ওয়ানে ৫ ম্যাচে ৬ গোল ৬ অ্যাসিস্ট করেছেন। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এবারের মৌসুমে পিএসসির জার্সিতে ৭ গোল ৮ আ্যাসিস্ট নেইমার জুনিয়রের।

সব শেষ ম্যাচে তুলসের বিপক্ষে পিএসজি জিতেছে ৩-০ গোলে। পিএসসির ৩-০ গোলের জয়ের ম্যাচের শুরুর গোলটি করেছেন নেইমার। ম্যাচের ৬৮ তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে উঠিয়ে নিয়েছেন পিএসসজি  কোচ ক্রিস্তফ গালতিয়ের।

এসময় ভক্তদের মনে প্রশ্ন ছিল কেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড কে তুলে নেয়া হলো?? দুর্দান্ত ছন্দে থাকা নেইমার জুনিয়র কেন খেলতে পারেননি ৯০ মিনিট? ম্যাচ শেষে জানা গেল নেইমার জুনিয়র কে উঠিয়ে নেওয়ার মূল কারণ তাতেই দুঃসংবাদ মিলেছে পিএসজি ভক্তদের জন্য ।

পিএসজি কোচ ক্রিস্তফ গালফিয়ার জানিয়েছেন নেইমার জুনিয়র কে কেন উঠিয়ে নিয়েছেন তিনি এ প্রসঙ্গে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন “মেসি-নেইমার থেকে উঠিয়ে নেওয়া আমাদের খেলার একটি প্রক্রিয়া। ক্রমানুসারে আমি তাদেরকে উঠিয়ে নিয়েছে। তবে নেইমারকে তুলে নেওয়ার পেছনে কারণ হলো প্রতিপক্ষের ডিফেন্ডার দ্বারা পরপর দুইবার সে তার পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছে। আমি কোন ঝুঁকি নিতে চাইনি। পরপর যেহেতু দুবার পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছে নেইমার। তাই তাকে মাঠ থেকে তুলে নিয়েছি। আর মেসিকে একটু বিশ্রাম দেওয়ার জন্য মাঠ থেকে উঠিয়ে নেওয়া। কারণ আমরা জানি তাকে সব সময় আমাদের প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications OK No thanks