Shakib Al Hasan | Pori Moni | সাকিব আল হাসানের নায়িকা হবেন পরীমনি!

During the Bangladesh vs Pakistan series, Kolkata film director and screenwriter Srijit Mukherjee and his wife actress Rafiath Rashid Mithila visited the press box of the Sher-e-Bangla National Cricket Stadium in Mirpur.

বাংলাদেশ বনাম পাকিস্তান সিরিজ চলাকালীন মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের প্রেসবক্সে এসে ঘুরে গেছিলেন কলকাতার ফিল্ম ডিরেক্টর ও স্ক্রিনরাইটার সৃজিত মুখার্জি ও তার স্ত্রী অভিনেত্রী রাফিয়াথ রাশিদ মিথিলা। সে সময় বাংলাদেশের খেলা দেখতে এসে সৃজিত বলেছিলেম সাকিব আল হাসানের বায়োপিক বানাতে চান তিনি। তবে এবার বোধহয় সৃজিত মূখার্জি তার সাকিবকে নিয়ে বানানো সিনেমার জন্য নায়িকাও পেয়ে গেছেন। আর তিনি হলেন পরীমনি।

আজ (৩ মার্চ, বৃহস্পতিবার) আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মিরপুরের মাঠে নিজের অভিনিত সিনেমা ‘মুখোশের’ প্রমোশন করতে এসেছিলেন চিত্রনায়িকা পরীমনি। এ সময় পরীমনি জানিয়েছেন, সাকিব আল হাসানের বায়োপিকে অভিনয় করার প্রস্তাব পেলে আপত্তি নেই তার। সিনেমা আগে কেউ তৈরি করুক, এরপর পরিচালক যদি আমাকে নিতে চান, তাহলে অবশ্যই করব। আমার ইচ্ছা আছে।

তবে সাকিবের বায়োপিকে অভিনয় করতে চাইলেও ক্রিকেটের থেকে ফুটবলের বড় ভক্ত পরীমনি। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি মূলত ফুটবলের ভক্ত। এত ধারনা নেই। তবে আমাদের বাসার সবাই খুবই ক্রিকেট পাগল। আমি ক্রিকেট পছন্দ করি না তা নয়, কিন্তু আয়োজন করে খেলাটা দেখা হয় না।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks