Shakib Al Hasan | IPL 2022 | Gujrat Lions | গুজরাটের হয়ে আইপিএলে খেলবেন সাকিব!!

New star IPL team Gujarat Lions has picked English star batsman Jason Roy from the IPL mega auction. Gujarat recruited Roy for Rs 2 crore.

আইপিএলের মেগা নিলাম থেকে ইংলিশ তারকা ব্যাটার জেসন রয়কে দলে নিয়েছিল আইপিএলের নতুন দল গুজরাট লায়ন্স। ২ কোটি রুপিতে রয়কে দলে ভিড়িয়েছিল গুজরাট। তবে বায়ো-বাবলের ধকল এড়াতে ২০২২ আইপিএল আইপিএল আসর থেকে সরে দাঁড়িয়েছেন ইংলিশ এই ব্যাটার। এমন মুহুর্তে তার বদলি হিসেবে হিসেবে অভিজ্ঞ কাউকে দলে ভেড়াতে চায় গুজরাট। আর তাদের নজর রয়েছে সাকিব আল হাসানের উপর।

জেসন রয়ের বদলি ক্রিকেটার হিসেবে পাঁচ খেলোয়াড়ের উপর নজর রাখছে আইপিএল নতুন দল গুজরাট লায়ন্স। এমন তালিকা প্রকাশ ভারতের একটি সংবাদমাধ্যম। সেই তালিকায় নাম রয়েছে বাংলাদেশের সাকিব আল হাসানেরও।

জেসন রয়ের বদলি হিসেবে গুজরাট লায়ন্সের চোখ যে পাঁচ ক্রিকেটারের উপর তারা হলেন – বাংলাদেশের সাকিব আল হাসান, অস্ট্রেলিয়ার অ্যারন ফিঞ্চ, ইংল্যান্ডের ডাউড মালান, নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল ও ভারতের সুরেশ রায়না।

উল্লেখ্য, এবারের আইপিএলের মেগা নিলামে সর্বোচ্চ ভিত্তিমুল্যের ক্যাটাগরিতে থাকা সাকিব আল হাসানকে দলে নিতে আগ্রহ দেখায়নি কোনো দল ফলে নিলামে অবিক্রিতই থেকে যান সাকিব।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks