IPL Mega Auction 2022 | Shakib Al Hasan | আইপিএল নিলামে অবিক্রীত থেকে গেলেন সাকিব আল হাসান!

Shakib Al Hasan got the team on the first day of the mega auction of Indian Premier League IPL. No franchise has shown interest in taking him on the first day of the auction.

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের মেগা নিলামের প্রথম দিনে দল পেলেন সাকিব আল হাসান। নিলামের প্রথম দিন তাকে নিতে আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। সবার ধারণা ছিল দ্বিতীয় দিনে দল পাবেন সাকিব আল হাসান। কিন্তু নিলামের দ্বিতীয় দিনেও সব আশা ধুলোয় মিশে গেল। ২০২২ আইপিএলের মেগা নিলামে দ্বিতীয় দিনেও অবিক্রীতই থেকে গেলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

২০২২ আইপিএলে সাকিব আল হাসানকে দেখা যাবে না। ২০১১ সাল থেকে আইপিএলের নিয়মিত মুখ ছিলেন সাকিব আল হাসান। ২০১১ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন সাকিব। মাঝে ২০১৮-১৯ সালে সানরাইজার্সের হয়ে খেলছিলেন তিনি। এরপর ২০২১ সালে আবারো কলকাতার হয়ে খেলেছিলেন সাকিব আল হাসান।

আইপিএল নিলামের দ্বিতীয় দিনে সাকিব আল হাসান অবিক্রীত থাকলেও প্রথম দিনে দল না পাওয়া দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার, অস্ট্রেলিয়ার ম্যাথু ওয়েড, ভারতের ঋদ্ধিমান সাহা, ইংল্যান্ডের স্যাম বিলিংস ও ক্রিস জর্ডান।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks