Shakib Al Hasan | Bangladesh | দুঃসংবাদ যেনো পিছু ছাড়ছে না বাংলাদেশ দলের!

Shakib Al Hasan | Bangladesh | দুঃসংবাদ যেনো পিছু ছাড়ছে না বাংলাদেশ দলের!

আগামী ১৫ই মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অন্তর্ভুক্ত এই সিরিজে লঙ্কানদের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা৷ সিরিজের শেষ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ২৩ মে থেকে যার ভেন্যু ঢাকার মিরপুর শেরে-বাংলা জাতীয় স্টেডিয়াম। তবে শ্রীলঙ্কার বিপক্ষের টেস্ট ম্যাচে মাঠে নামার আগেই বড় দুঃসংবাদ বয়ে এলো টাইগার শিবিরে।

শ্রীলঙ্কার বিপক্ষের টেস্ট সিরিজ দিয়ে সাদা পোশাকে ফেরার কথা ছিল অলরাউন্ডার সাকিব আল হাসানের। তবে তা আর হলো কই! শ্রীলঙ্কার বিপক্ষের প্রথম টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান।

করোনা পজেটিভ হওয়ার কারণে চট্টগ্রাম টেস্টে টাইগার শিবির থেকে ছিটকে গেছেন সাকিব। এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেখানে বিসিবি জানায়, সাকিবের দুইবার নমুনা পরীক্ষা করে করোনা পজেটিভ এসেছে। এখন সে আইসোলেশনে আছে। পুনরায় তার পরীক্ষা করা হবে। প্রথম টেস্ট থেকে সাকিব ছিটকে গেছে।

সাকিব আল হাসানের অনুপস্থিতে স্কোয়াডে তার বদলি হিসেবে কাকে রাখা হবে তা এখনো জানায়নি বিসিবি। অন্যদিকে ইঞ্জুরির কারণে এই সিরিজে নেই দলের স্পিনের অন্যতম অস্ত্র মেহেদী হাসান মিরাজ। মিরাজের পর এবার সাকিবের ছিটকে যাওয়া ভাবিয়ে তুলছে মমিনুল হকদের।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks