IPL Mega Auction 2022 | Shakib Al Hasan | Top Picks | আইপিএলে দল পাওয়ার দিক দিয়ে এগিয়ে থাকবে সাকিব!

All-rounder Shakib Al Hasan has also been named in the auction of this year’s Indian Premier League IPL. Kolkata released Shakib at the end of last year’s IPL match in Kolkata Knight Riders’ jersey.

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের এবারের আসরের নিলামেও নাম লিখিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। গতবছর কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএলের আসর মাতালেও আসর শেষে সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা।

আগামী ১২ এবং ১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে আইপিএলের মেগা নিলাম। এই নিলামের আগেই পরিসংখ্যান টানা হচ্ছে কোন কোন ক্রিকেটারের উপর নজর রাখবে ফ্র্যাঞ্চাইজিগুলো এবং কোন কোন ক্রিকেটারের দল পাওয়ার সম্ভাবনা বেশি তা নিয়ে বিশ্লেষণ করা হচ্ছে ব্যাপক।

বিদেশি ক্রিকেটারদের মধ্যে ডেভিড ওয়ার্নার, ওয়ানিন্দু হাসরাঙ্গা, কাগিসো রাবাদার সঙ্গে তাল মিলিয়ে আইপিএলের এবারের আসরেও দল পাওয়ার দিক দিয়ে এগিয়ে আছেন বাংলাদেশের সাকিব আল হাসান।সাকিবকে দলে নিতে মুখিয়ে থাকবে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি।

নিজের অলরাউন্ডিং নৈপূন্য বেশ আগে থেকেই আইপিএলে দেখিয়ে আসছেন সাকিব আল হাসান। এছাড়াও অভিজ্ঞতা এবং তীক্ষ্ণ দৃষ্টিকোণ দিয়ে যেকোনো দলের মূল শক্তি হয়ে উঠতে পারেন সাকিব। টি-টোয়েন্টি ফরম্যাটে ফর্মহীনতায় ভোগা সাকিব নিজের সেরা ছন্দ খুঁজে পেয়েছেন আসন্ন বিপিএলে। ২০২২ বিপিএলে ব্যাট ও বল হাতে বিধ্বংসী রূপ ধারণ করেছেন সাকিব। এখন পর্যন্ত টানা চার ম্যাচে ম্যাচ সেরার খেতাব নিজের আয়ত্তে করে নিয়েছেন সাকিব। সাকিববের এমন পারফরম্যান্সে নজর রাখছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো। আইপিএলে যে দল সাকিবকে দল নিবে নিসঃসন্দেহে তারা বাজিমাত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks