Ronaldo to barcelona | এবার বার্সায় যোগ দিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো

গত কদিন ইউরোপিয়ান দলবদলে ক্রিস্টিয়ানো রোনালদোর দল পরিবর্তন নিয়ে আলোচনা হচ্ছে ব্যাপক। জানা গেছে তারকা এই ফরোয়ার্ড ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে নতুন কোন ক্লাবে চলে যাবেন। এমন খবরে সরব ছিল ইউরোপিয়ান গণমাধ্যমগুলো।

ম্যান ইউকে নিজের ক্লাব ছাড়ার ইচ্ছার কথাও জানিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। রোনালদোর গন্তব্য হিসাবে এতদিন ধরা হয়েছিল চেলসি ও রিয়াল মাদ্রিদকে আবার অনেক গণমাধ্যমে বলা হয়েছিল বায়ার্ন মিউনিখে যাচ্ছেন এই পর্তুগিজ তারকা। তবে এবার সব গুঞ্জনের অবসান ঘটালো স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো।

গেলো কদিন ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদলের গুঞ্জন ছিলো শুধু চেলসি ও রিয়াল মাদ্রিদকে নিয়ে। কিন্তু ম্যান ইউ সুপারস্টারকে নিয়ে সোমবার চমকপ্রদ তথ্য সামনে এনেছেন স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো। তার দাবি, সাবেক রিয়াল আইকনকে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনায় ভেড়ানোর চেষ্টা করছেন অ্যাজেন্ট জর্জ মেন্ডেস। রোনালদোকে দলে নিতে কাতালান জায়ান্টদের কাছে প্রস্তাবও রেখেছেন এই সুপার এজেন্ট।

মূলত বার্সেলোনার রবার্ট লেভানডোভস্কিকে দলে ভেড়ানোর স্বপ্ন পূরণ না হওয়ায় সে সুযোগ কাজে লাগাতে চাইছেন মেন্ডেস। এরই মধ্যে ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে আনুষ্ঠানিকভাবে প্রস্তাবও দিয়েছেন তিনি।

শুনে অসম্ভব মনে হলেও ক্রিস্টিয়ানো রোনালদোর দলবদলের গুঞ্জন সত্যিই হতে পারে। যেমনটা গেল মৌসুমে তিনি হঠাৎ করে জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks