Ronaldo scored 700 goals in club career : যে দুর্দান্ত বিশ্বরেকর্ড গড়লেন রোনালদো, যা পারেনি মেসিও

Ronaldo scored 700 goals in club career : নিজের ক্যারিয়ারে ৭০০তম গোলের মাইলফলক স্পর্শ করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। ক্লাব ফুটবলের হয়ে সর্বপ্রথম ৭০০গোলের কীর্তি গড়লেন এই মহাতারকা। প্রিমিয়ার লিগে বদলি খেলোয়াড় হিসেবে নেমেই অসাধারণ এক গোল করে বসলেন রোনালদো।

রোনালদো মাঠে নামার আগে ১-১ সমতায় ছিল দুইদল। ক্রিস্টিয়ানো রোনালদো বদলি হিসেবে মাঠে নেমে ম্যানচেষ্টার ইউনাইটেড কে এনে দিয়েছেন জয়। সাবেক এই মাদ্রিদ ফরোয়ার্ড খেলার ৪৪তম মিনিটে ক্যাসিমেরোর পাসে ডি-বক্সের ভিতরে বল পাঠান রোনালদো। তার কড়া সেই একটি গোলের মাধ্যমে ম্যানচেষ্টার ইউনাইটেড জয় পায়।

ক্রিস্টিয়ানো রোনালদো এবার প্রিমিয়ার লিগে ৭ম্যাচ খেলে এই একটি গোলই করেন। তবে চলতি মৌসুমে ম্যানচেষ্টার ইউনাইটেডের জার্সি গায়ে ১০ম্যাচে করেছেন ২গোল। অন্যদিকে ৩৭বছর বয়সী রোনালদো করেছেন ৯৪৫ ম্যাচে ৭০০গোল।সর্বকালের সেরা খেলোয়াড় লিওনেল মেসি করেছেন ৬৯১টি গোল।

রোনালদো প্রথম গোলটি করেছেন স্পোর্টিং সিপির হয়ে আজ থেকে প্রায় ২০বছর আগে। সে সবচেয়ে বেশি গোল করেছে রিয়াল মাদ্রিদের হয়ে ৪৫০গোল করেছেন সেই ক্লাবের হয়ে। জুভেন্টাসের হয়ে ১০১টি, ম্যানচেষ্টারের হয়ে ১৪৪টি ও স্পোর্টিং সিপির হয়ে করেছেন ৫টি গোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks