Ronaldo: মাঠে রেগে আগুন রোনালদো❗মারতে গেলেন রেফারিকে🔴কিন্তু কেন❓

দীর্ঘ ব্যর্থতার পর টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে দুর্দান্ত হ্যাটট্রিক করে আবারও আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু তার এই দুর্দান্ত জয় বেশি সময় ধরে টিকলোনা। ১৫ মার্চ মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড।

এদিকে রোনালদো ম্যাচের একপর্যায়ে রেফারির সাথে রাগারাগি করে সমালোচনা আরো বাড়িয়েছেন। প্রতিপক্ষের খেলোয়াড়ের ফাউলের পরও কোনো প্রতিবাদ না করায় রেফারির সাথে রেগে গিয়ে দুর্ব্যবহার করেন সিআরসেভেন। এমনকি হাত দিয়ে ইশারা করে রেফারিকে চশমা পরার কথাও বলেন তিনি। কিন্তু এই তীব্র প্রতিবাদ করেও কোনো লাভ হয়নি।

বল দখল ও নিয়ন্ত্রণে এগিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের ১৩ মিনিটেই গোলের সুযোগ পেয়েছিল দলটি। ব্রুনো ফার্নান্দেজ এর কাছ থেকে বল পেয়ে দারুন শট নিয়েছিল অ্যান্তোনি অ্যালেঙ্গা। কিন্তু তার শট গিয়ে লাগে অ্যাতলেটিকো গোলরক্ষক ইয়ান ওবলাকের মাথায়। ফলে গোলটি বঞ্চিত হয়। এরপর ডিফেন্ডার দিয়োগো দালত আরেকটি আক্রমণ করেন। কিন্তু তাও ব্যর্থ হয়।

৩৩ মিনিটে ম্যানইউর জালে বল পাঠান অ্যাতলেটিকো ফরোয়ার্ড জোয়াও ফেলিক্স। কিন্তু রেফারি অফসাইডের কারণে গোলটি বাতিল করে দেন। এর ৮ মিনিট পর ঠিকই জাল খুজে পাই ব্রাজিলিয়ান ডিফেন্ডার রেনান লোদি।

বিরতির ঠিক আগেও আরেকবার সুযোগ পেয়েছিল ইউনাইটেড। কিন্তু তখনও তারা ব্যর্থ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks