Rodrigo De Paul is suffering hamstring injury expected to miss Netherlands match : কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেছেন আর্জেন্টিনার সেরা তারকা!

Rodrigo De Paul is suffering hamstring injury expected to miss Netherlands match : কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গেছেন আর্জেন্টিনার সেরা তারকা!

প্রতিপক্ষ শক্ত রক্ষণভাগের অধিকারী নেদারল্যান্ডস। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে আগামীকাল বাংলাদেশ সময় রাত ১ টায় মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা। এই ম্যাচের আগে অবশ্য স্বস্তিতে নেই আলবিসেলেস্তাদের কোচ লিওনেল স্কালোনি। কারণ ইঞ্জুরিতে পড়েছেন দলের প্রাণভোমরা।

একটা কথা প্রচলিত আছে যেখানেই বল সেখানেই ডি পল। আর্জেন্টিনার এই দলে মাঝমাঠের একমাত্র ভরসার নাম রদ্রিগো ডি পল। মিডফিল্ডে প্রতিপক্ষের জন্য একপ্রকার হুমকি বলা চলে ডি পলকে। এই মিডফিল্ডার থেকে বল কেড়ে নেওয়া প্রায় কষ্টসাধ্যঅ বটে। লিওনেল স্কালোনির বিশ্বকাপের মূল একাদশে মাঝমাঠে রদ্রিগো ডি পলই একমাত্র ভরসার প্রতীক। কিন্তু নেদারল্যান্ডসের বিপক্ষের ম্যাচের আগে তাকে নিয়েই এলো বড় দুঃসংবাদ।

টিওয়াইসি স্পোর্টসের সাংবাদিক গাস্তন ঈদুল ও মুন্ডো আলবিসেলেস্তে জানিয়েছে, পেশির ইঞ্জুরিতে পড়েছেন রদ্রিগো ডি পল। পরীক্ষা করে দেখা গেছে হ্যামস্ট্রিংয়ের ইঞ্জুরিতে পড়েছেন এই তারকা মিডফিল্ডার। ইঞ্জুরির কারণে দলীয় অনুশীলনে ডি পলকে দেখা যায়নি। জানা গেছে, একা অনুশীলন করেছেন ডি পল।

অন্যদিকে রদ্রিগো ডি পলের বদলি হিসেবে লিওনেল স্কালোনি লিয়ান্দ্রো পারাদেস, এঞ্জো ফার্নান্দেজ ও অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার ত্রয়ীকে অনুশীলন করিয়েছেন।

এখন দেখার বিষয় নেদারল্যান্ডসের বিপক্ষের ম্যাচে শেষ মুহুর্তে কি ডি পলকে দেখা যাবে কিনা আর্জেন্টিনার একাদশে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks