Richarlison join tottenham hotspur : টটেনহ্যামে যোগ দিল ব্রাজিলিয়ান সুপারস্টার

বিভিন্ন গণমাধ্যমগুলোতে গুঞ্জন শোনা যাচ্ছে , পিএসজি তারকা নেইমারকে দলে ভেড়াবে রোনালদোর ক্লাব ম্যানচেস্টার ইউ। নেইমারকে দলে ভেড়াতে অনেক ক্লাবই পরিকল্পনা সাজিয়েছিল। আবার চেলসি ভক্তদের সপ্ন নেইমার ও থিয়াগো সিলভা একসাথে ব্রাজিলের পাশাপাশি চেলসিতেও দেখা যাবে। তবে নেইমার কি? পিএসজি ছেড়ে অন্য ক্লাবে যোগ দেবেন!

এদিকে এবার নেইমারের পাশাপাশি ব্রাজিলিয়ান অন্য তারকা রাফিনহা,রিচার্লিসন, গাব্রিয়েল জেসুস ক্লাব বদলানে নিয়ে গুঞ্জন সত্য হয়েছে।গ্যাব্রিয়েল জেসুসের জন্য ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তি করেছে আর্সেনাল।পরে
আর্সেনালে গাব্রিয়েল জেসুস যুক্ত হয়েছেন। ৫ বছরের চুক্তি ফি £৪৫ মিলিয়ন।অন্যদিকে রাফিনহা বার্সায় যাওয়ার গুঞ্জন থাকলেও রিয়াল সোসিয়েদাদ মিডফিল্ডারএ ১ই জানুয়ারী ২০২২ এ ক্লাবে যোগদান করেন।

আবার টটেনহ্যাম রিচার্লিসনের জন্য এভারটনের সাথে আলোচনায় অগ্রসর হয়েছিল। তারা রিচার্লিসনকে দলে ভেড়াতে আগ্রহী। শেষ পর্যন্ত সব গুঞ্জনের অবসান ঘটালো টটেনহ্যাম। একটি স্থায়ী চুক্তিতে রিচার্লিসনের সাথে স্বাক্ষর করেছে! পার্সোনাল শর্তে সম্পূর্ণ চুক্তির পরে, কাগজপত্রের প্রথম অংশ এখন এভারটনের সাথে স্বাক্ষরিত হয়েছে। ফি হবে £৫০মিলিয়ন।

ওয়াগনার রিবেইরো গোলকে বলেছেন: “নেইমার চলে যাওয়ার গুজব সত্ত্বেও, নেইমার শুধুমাত্র পিএসজিতে মনোনিবেশ করেছেন এবং তিনি সেখানে চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান। তিনি আবার তার স্বপ্ন নিয়ে কাজ করবেন”
তার কথার সাথে নেইমারের কথার মিল পাওয়া যায়।
নেইমার পরিষ্কার বলে দিয়েছেন, পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার আগে আমি প্যারিস ছাড়বো না।

তবে, ভিন্ন বার্তা শোনা যাচ্ছে, গ্রহণযোগ্য অফার এলে এই গ্রীষ্মে নেইমারকে বিক্রি করতে ইচ্ছুক পিএসজি।নেইমারের দল বদলানি নিয়ে এখনো পরিস্কার কিছু বলা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published.

Enable Notifications    OK No thanks