Psg vs Real Madrid | Messi | Benzema | বেঞ্জেমার হ্যাট্রিক!মেসিদের কাঁদিয়ে শেষ আটে রিয়াল মাদ্রিদ!

Real Madrid secured the last eight with a great victory by drowning PSG in Santiago Bernabeu. In the first leg of the last 16 of the UEFA Champions League, PSG, which was leading by 1 goal, came up with another goal in the second leg, but Karim Benzema’s hat-trick had to digest 3 goals. As a result, Messi and Neymar have left this year’s Champions League.

সান্তিয়াগো বার্নাব্যুতে পিএসজিকে ডুবিয়ে দারুণ জয়ে শেষ আট নিশ্চিত করল রিয়াল মাদ্রিদ। ইউয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে ১ গোলে এগিয়ে থাকা পিএসজি দ্বিতীয় লেগে এসে আরেক গোলের দেখা পেলেও বিপরীতে করিম বেঞ্জেমার হ্যাট্রিকে ৩ গোল হজম করতে হয়েছে। যার ফলে চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসর থেকে বিদায় নিয়েছে মেসি-নেইমাররা।

প্রতিপক্ষের মাঠে এদিন শুরু থেকেই কিছুটা চাপে ছিল ফরাসি জায়ান্টরা। তবে প্রথমার্ধে দূর্দান্ত ছিল পিএসজি। ম্যাচের ৩৪তম মিনিটেই এগিয়ে যেতে ব্যবধান বাড়াতে পারত পিএসজি। কিন্তু কিলিয়ান এমবাপ্পের করা সেই গোল অফসাইডে বাতিল ঘোষণা করে রেফারি। এরপর ৩৯ তম মিনিটে নেইমার জুনিয়রের করা অ্যাসিস্ট থেকে দূর্দান্ত এক গোলে পিএসজির ব্যবধান বাড়িয়ে নেয় কিলিয়ান এমবাপ্পে। ১-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করে পিএসজি।

প্রথমার্ধের পিএসজিকে দ্বিতীয়ার্ধে আর খুঁজে পাওয়া গেল না। দ্বিতীয়ার্ধে ছন্নছাড়া ফুটবল খেলেছে ফরাসি জায়ান্টরা। রিয়াল মাদ্রিদের একের পর এক আক্রমণে বিপর্যস্ত হয়ে পড়ে পিএসজির রক্ষণভাগ। তবে ৫৪তম মিনিটে আরো এগিয়ে যেতে পারত পিএসজি। কিন্তু এবারো অফসাইড থেকে গোল করলেন এমবাপ্পে।

ম্যাচের ৬১তম মিনিটে করিম বেঞ্জেমার গোলে ব্যবধান কমায় রিয়াল মাদ্রিদ। ৭৬তম মিনিটে ম্যাচ পুরোপুরি নিজের আয়ত্তে নিয়ে নেয় রিয়াল মাদ্রিদ। লুকা মদ্রিচের পাসে ডোনারুম্মাকে বোকা বানিয়ে গোল দেন করিম বেঞ্জেমা। এর ঠিক পরপরই ৭৮তম মিনিটে কাউন্টার অ্যাটাকে আবারো পিএসজির জালে বল জড়িয়ে ষোলকলা পূর্ণ করে হ্যাট্রিক করেন বেঞ্জেমা। পিএসজির ফ্যানদের বুকে রক্তক্ষরণ করে গোল উল্লাসে মেতে উঠে পুরো সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়াম।

এরপর আর ঘুরে দাঁড়াতে পারেনি পিএসজি। যার ফলে দুই লেগ মিলিয়ে ৩-২ গোলের হার বরণ করতে হয়েছে পিএসজিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks