PSG’s best star in injury before the match against Ronaldo Saudi all-star : রোনালদোর বিপক্ষে মাঠে নামার আগেই ইঞ্জুরিতে পিএসজির সেরা তারকা!

PSG’s best star in injury before the match against Ronaldo Saudi all-star : রোনালদোর বিপক্ষে মাঠে নামার আগেই ইঞ্জুরিতে পিএসজির সেরা তারকা!

বৃহস্পতিবার মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী রোনালদো-মেসি রাত ১১টায়। সৌদি অলস্টার বনাম প্যারিস সেন্ট জার্মেইয়ের মধ্যে হবে খেলাটি। যেখানে ক্রিস্টিয়ানো রোনালদো নেতৃত্ব দিবেন সৌদি ক্লাবকে। অন্যদিকে প্যারিসের হয়ে মাঠে নামবেন মেসি,নেইমার ও এমবাপ্পেরা।

এই প্রীতি ম্যাচ দিয়ে ২০২০ সালের পর প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছেন মেসি নেইমাররা। ম্যাচটি শুরু হওয়ার আগেই পিএসজি শিবিরে আসল দুঃসংবাদ। মেসি, নেইমার, এমবাপ্পেরা ইতিমধ্যেই
সৌদি আরবে পৌঁছে গেছেন। তবে এই ম্যাচের আগে চোটের কারণে ছিটকে গেছেন পিএসজির মিডফিল্ডার মার্কো ভেরাত্তি ও ডিফেন্ডার নর্দি মুকিয়েলে।

ভেরাত্তি ডান পায়ের কোয়াড্রিসেপস ও মুকিয়েলে হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন। ভেরাত্তি আগামী সপ্তাহে অনুশীলনে ফিরলেও মুকিয়েলে অনির্দিষ্ট সময়ের জন্য ছিটকে গেছেন। পরীক্ষা-নিরীক্ষার পর জানাবে বলেছে ক্লাবটি।যে কারণে দলের সঙ্গে সৌদি আরবেই যেতে পারেননি তারা।

বহুল প্রতীক্ষিত প্রীতি ম্যাচটিতে পিএসজির চোটসমস্যা থাকলেও যথেষ্ট তারকাবহুল দল নিয়েই খেলতে নামবে পিএসজি। এই ম্যাচে দুই মহাতারকার দেখা হবে দুইবছর পর। যা নিয়ে অনেক অপেক্ষা করেছে ভক্ত সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks