PSG vs RC LENS | Lionel Messi | মেসির নজরকাড়া গোলে পিএসজির রেকর্ড! শিরোপা নিজেদের করে নিল পিএসজি!

Lionel Messi showed a glimpse of his magical football in the match to win the League One title. PSG, which is at the top of the points table, almost secured the title by winning the match against Angers.

লিগ ওয়ানে শিরোপা নিজেদের করে নেওয়ার ম্যাচে নিজের জাদুকরী ফুটবলের ঝলক দেখালেন লিওনেল মেসি। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পিএসজি অ্যাঙ্গার্সের বিপক্ষের ম্যাচে জয় তুলে নিয়ে শিরোপা প্রায় নিশ্চিত করেই ফেলেছিল। তবে চলতি মৌসুমের শিরোপা নিজেদের করে নিতে ফরাসি জায়ান্টদের দরকার ছিল মাত্র ১ পয়েন্টের। বরিবার (২৪ এপ্রিল) লিওনেল মেসির অবিশ্বাস্য গোলে লেন্সের বিপক্ষে শেষ পর্যন্ত ড্র করলেও রেকর্ড দশমবারের মতো লিগ শিরোপা নিজেদের করে নিয়েছে ফরাসি জায়ান্টরা।

এদিন নিজেদের মাঠ পার্ক দেস প্রিন্সেসে ম্যাচের শুরু থেকে একের পর এক সুযোগ নষ্ট করে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। এমবাপ্পের সুযোগ নষ্টের ভিড়ে পিএসজিকে আলো দেখালেন লিওনেল মেসি। তবে শেষ মুহুর্তে এসে গোল হজম করে লেন্সের বিপক্ষে ড্র করে মাউরিসিও পচেত্তিনোর দল। তবে ড্র করলেও চার ম্যাচ বাকি থাকতেই শিরোপা নিজেদের নামে করে নিয়েছে ফরাসি ক্লাবটি।

এই শিরোপা জয়ের মাধ্যমে লিগ ওয়ানে মার্সেই ও সেন্ট এথিয়েনের সবচেয়ে বেশি ১০ শিরোপা জয়ের রেকর্ড স্পর্শ করল প্যারিস সেইন্ট জার্মেইন।

লেন্সের বিপক্ষে শুরু থেকেই আক্রমণে আধিপত্য বিস্তার করে ফরাসি জায়ন্টরা। তবে একের পর এক সহজ সুযোগ নষ্ট করে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি পিএসজি।

দ্বিতীয়ার্ধে ৬৮তম মিনিটে লেন্সের জন্য হতাশা নিয়ে আসেন লিওনেল মেসি। নেইমার জুনিয়রের থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে থেকেই জোরালো শটে লেন্সের রক্ষণভেদ করে দূর্দান্ত এক গোল করেন লিওনেল মেসি। ফলে ১-০ তে এগিয়ে যায় পিএসজি।

তবে এই শেষের দিকে গিয়ে এই লিড হারিয়ে বসে ফরাসি জায়ান্টরা। ৮৮তম মিনিটে কোরেন্তিন জিনের গোলে সমতা টানে লেন্স। ফলে ১-১ গোলে ড্র করে ম্যাচ শেষ করে দুই দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks