Lionel Messi : মেসির খবর | পিএসজির খেলা | “এভাবে খেললে আমি নিশ্চিত, মেসি আবারো ব্যালন ডি’অর জিতবে – কোচ! ফুটবল নিউজ

Christophe Galtier : “If Leo continues in this form, I’m very sure he will win another Ballon d’or “ PSG vs OGC Nice 2-1 Match. Lionel Messi Freekick vs Nice

মেসিকে নিয়ে পিএসজি কোচ ক্রিস্টোফ গাল্টিয়ার বলেন আরেকটি ব্যালন ডি’অর জিততে পারবে মেসি।মেসি পিএসজির ও আর্জেনটিনার হয়ে দারুণ সূচনা করেছেন এই মৌসুমে। ক্যারিয়ারের সর্বোচ্চ ফর্মে আছেন মেসি। তাই তো দর্শকদের পাশাপাশি কোচরা ও তাকে নিয়ে সপ্ন বুনতে শুরু করেছেন।

মেসি হয়ে উঠেছেন একজন গোলস্কোরার ও অসাধারণ ফ্রি-কিকার। ব্যালন ডি’অর পাওয়া এত সহজ নয় আর অথচ সাতটি ব্যালনের মালিক মেসি। বিশ্বের সব খেলোয়াড়দের পিছে ফেলে এই কীর্তিটি অর্জন করতে হয়। মেসির মত খেলোয়াড় আর আসবে কি না তা নিয়ে সন্দেহ আাছে। ইতিহাসের কোনো খেলোয়াড়ই ৭টি ব্যালন ডি’অর জিততে পারেনি।

পিএসজির হয়ে গত মৌসুমে ৩৪টি ম্যাচে ১১টি গোল করেছেন মেসি। আর এই মৌসুমে ১৪টি ম্যাচে ১১টি। দুর্দান্ত পারফরম্যান্স করে দলকে জিতাচ্ছেন ম্যাচের পর ম্যাচ। এবার মেসিকে নিয়ে মুখ খুললেন তার পিএসজি কোচ ক্রিস্টোফ গাল্টিয়ার। তিনি বলেন, “মেসি সর্বদা প্রস্তুত এবং যখন তিনি খুশি হন, তিনি ভাল করেন। আমি তাকে প্রতিটি প্রশিক্ষণে দেখে খুশি, সে খুব প্রভাবশালী খেলোয়াড়, সে খেলা চালাচ্ছে এবং সে সবসময় গোল করতে অভ্যস্ত।”

“লিওনেল মেসি যদি এই ফর্মে চলতে থাকে, আমি খুব নিশ্চিত সে আরেকটি ব্যালন ডি’অর জিতবে” এমনটাই বললেন কোচ ক্রিস্টোফ গাল্টিয়ার।আশা করারই কথা পিএসজির হয়ে তো আলো ছড়াচ্ছেন তার পাশাপাশি জাতীয় দল আর্জেনটিনার দুটি প্রীতি ম্যাচে গোল করেছেন ৪টি। তাই তো ভক্তদের পাশাপাশি কোচদের ও একটাই আশা এবারের ব্যালন ডি’অরের আসল দ্বাবিধার মেসি। Lionel messi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Enable Notifications OK No thanks